আজ || শনিবার, ০২ মার্চ ২০২৪
শিরোনাম :
 

তালা উপজেলা যুবলীগের সাথে মতবিনিময় সভায়


বিএনপি জামায়াতের নৈরাজ্য রুখতে যুবলীগ’ই যথেষ্ট-ফিরোজ আহমেদ স্বপন

বিএনপি জামায়াতের নৈরাজ্য রুখতে যুবলীগই যথেষ্ট। যুবলীগ শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে খুবই দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতার পরাজিত শক্তি যাতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সে জন্য যুবলীগ ছাত্রলীগ সহ সকল সহযোগী সংগঠনকে ঐক্যবদ্ধ হয়ে দায়িত্ব পালন করতে হবে। তালা উপজেলা যুবলীগের সাথে মতবিনিময় সভায় কথাগুলো বলেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী ফিরোজ আহম্মেদ স্বপন।

শনিবার (২ ডিসেম্বর) সন্ধ্যা ৭ টায় ইসলামকাটি সাব রেজিষ্ট্রি অফিসের মোহরীবার চত্বরে মতবিনিময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তালা উপজেলা যুবলীগের সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন।
উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম হিল্লোলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তালা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার।


এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, তালা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খুরশীদ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মীর জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক মোজাফ্ফার রহমান, কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বেনজিন হোসেন হেলাল, ইসলামকাটি ইউনিয়ন সাধারণ সম্পাদক শেখ আজিজুর রহমান, জালালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রবিউল ইসলাম মুক্তি প্রমুখ। এরআগে উপজেলা যুবলীগ পাটকেলঘাটা বাজার থেকে মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে প্রধান অতিথিকে সভাস্থলে নিয়ে আসেন।


Top