প্রেম চালিয়ে যেতে চান ফারিয়া শাহরিন!

তালা নিউজ ডেস্ক ::
  • প্রকাশিত: সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ৪১

লাক্স তারকা ফারিয়া শাহরিন। দর্শকপ্রিয় ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অভিনয় করে তুমুল আলোচনায় তিনি। ফারিয়া অভিনীত ‘অন্তরা’ চরিত্রটি দারুণভাবে গ্রহণ করেছে দর্শক। সবাই তাকে এখন এ নামেই ডাকছে।

গত ১৯ ফেব্রুয়ালি রাজধানীর সোনারগাঁও হোটেলে আংটি বদল করেছিলেন ফারিয়া। বাগদানের খবরটি ফেসবুকে নিজেই জানিয়েছেন তিনি। ফারিয়ার হবু বর মাহফুজ রায়ান, একটি কুরিয়ার সার্ভিসে কর্মরত। তিনি রাজধানী ধানমন্ডির বাসিন্দা।

বাগদানের খবরে অনেক মনে করেছিলেন গোপনে বিয়ে করেছেন তিনি। বিষয়টি অনেকে তার কাছে জানতেও চেয়েছে। সম্প্রতি ফেসবুক লাইভে এক প্রশ্নের উত্তরে ফারিয়া বলেন, ‘আমি এখনো মা–বাবার বাড়িতেই আছি। আমাদের কেবল আংটি বদল হয়েছে। এটাকে বলে এনগেজমেন্ট। বিয়ে মানে কবুল বলা, স্বামীর বাড়িতে যাওয়া, বিশাল দায়িত্ব। অনেকেই বিয়ে আর এনগেজমেন্টের পার্থক্য না বুঝেই কথা বলছেন।’

বাগদানের আগে চার বছর রায়ানের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন ফারিয়া শাহরিন। বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার কথা থাকলেও করোনার কারণে আপাতত তা হচ্ছে না। আর এমন অবস্থায় আরও কিছুদিন ব্যাচেলর থাকতে চান এ অভিনেত্রী। বিয়ে নয়, এখন প্রেম চালিয়ে যেতে চান তিনি। দেশীয় একটি গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন ফারিয়া।

এদিকে ফারিয়া শাহরিন বর্তমানে মালদ্বীপ আছেন। অবসর কাটাতেই সেখানে গিয়েছেন তিনি। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে মালদ্বীপের সমুদ্রসৈকতের একাধিক ছবি শেয়ার করেছেন এ সুন্দরী। যাওয়ার আগে একটি বিজ্ঞাপনের চিত্রায়ণে অংশ নিয়েছিলেন এ অভিনেত্রী। বিজ্ঞাপনটি প্রচার শুরু হয়েছে বিভিন্ন টেলিভিশন।

অন্যকে জানাতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন