আজ || বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২
শিরোনাম :
  তালায় কোম্পানী কর্মী মিঠুন দাশ লাপাত্তা!       তালায় পল্লীসমাজের কমিটি পুর্নগঠন       তালার জালালপুর ইউনিয়নে ঈদ উপলক্ষে ভিজিএফ চাল বিতরণ       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসনে চাকরি মেলা অনুষ্ঠিত       ৫ জুলাই মৃত্যু দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালামের সংক্ষিপ্ত জীবনী       আজ মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালাম’র ১১তম মৃত্যুবার্ষিকী       এবার বিমানে চড়েই গায়ানা গেল বাংলাদেশ দল       পুলিশ কর্মকর্তার ২৮ কোটি টাকা আত্মসাতের প্রমাণ দুদকে       গ্যাস সংকট কাটছে না, শুরু হয়েছে বিদ্যুৎস্বল্পতা       বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার সহ- বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হয়েছেন গৌতম    
 


প্রেমিকের সঙ্গে দুবাইয়ে সাই পল্লবী!

দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘লাভ স্টোরি’। রোমান্টিক-ড্রামা ঘরানার এ সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন নাগা চৈতন্য। তেলেগু ভাষার এ সিনেমা পরিচালনা করছেন শেখর কামুলা।

ভারতের হায়দরাবাদে সিনেমাটির শুটিং হয়েছে। গত ১৪ ফেব্রুয়ারি সিনেমাটির একটি গানের প্রমো মুক্তি পেয়েছে। মুক্তির পর দর্শক-শ্রোতাদের কাছ থেকে দারুণ সাড়া পাচ্ছেন সিনেমা সংশ্লিষ্টরা।

এদিকে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, সিনেমাটিতে সাই পল্লবীর প্রেমিকের চরিত্রে অভিনয় করছেন নাগা চৈতন্য। পরের লটের শুটিংয়ের জন্য নাগা-সাইসহ সিনেমাটির টিম দুবাই গিয়েছেন। গতকাল থেকে সেখানে সাই পল্লবী ও নাগা চৈতন্যর গুরুত্বপূর্ণ কিছু দৃশ্যের শুটিং শুরু হয়েছে।

সিনেমার গল্পে তেলেঙ্গনার নিম্ন বর্ণের এক যুবকের চরিত্রে অভিনয় করছেন নাগা চৈতন্য। আর বিত্তশালী পরিবারের এক মেয়ের চরিত্রে দেখা যাবে সাই পল্লবীকে। এছাড়াও এতে অভিনয় করছেন—রাও রমেশ, পোশানি কৃষ্ণ মুরালি প্রমুখ। এশিয়ান সিনেমাস প্রযোজিত এ সিনেমা আগামী এপ্রিলে মুক্তির কথা রয়েছে।


Top