আজ || বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২
শিরোনাম :
  তালায় কোম্পানী কর্মী মিঠুন দাশ লাপাত্তা!       তালায় পল্লীসমাজের কমিটি পুর্নগঠন       তালার জালালপুর ইউনিয়নে ঈদ উপলক্ষে ভিজিএফ চাল বিতরণ       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসনে চাকরি মেলা অনুষ্ঠিত       ৫ জুলাই মৃত্যু দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালামের সংক্ষিপ্ত জীবনী       আজ মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালাম’র ১১তম মৃত্যুবার্ষিকী       এবার বিমানে চড়েই গায়ানা গেল বাংলাদেশ দল       পুলিশ কর্মকর্তার ২৮ কোটি টাকা আত্মসাতের প্রমাণ দুদকে       গ্যাস সংকট কাটছে না, শুরু হয়েছে বিদ্যুৎস্বল্পতা       বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার সহ- বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হয়েছেন গৌতম    
 


প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে নগরীর দেয়ানায় ঈদ উপহার প্রদান

করোনাভাইরাস প্রতিরোধে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে নগরীর দৌলতপুরের দেয়ানায় ঈদ উপহার তথা ঈদ খাদ্যসামগ্রী প্রদান করা হয়।

শনিবার সকালে নগরীর দৌলতপুরের দেয়ানায় মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় তিন হাজার কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে ঈদ খাদ্যসামগ্রী প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়। খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ তালুকদার আব্দুল খালেক এসব খাদ্যসামগ্রীসহ প্রত্যেকের মাঝে একটি করে চারা গাছ প্রদান করেন।

ঈদ খাদ্যসামগ্রী ও চারা গাছ বিতরণকালে সিটি মেয়র আলহাজ তালুকদার আব্দুল খালেক বলেন, সরকার সর্বস্তরের মানুষের কাছে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে। এই দুর্যোগে কোন অসহায় মানুষ যেন কষ্ট না পায় সেদিকে নজর রাখতে হবে। তিনি বলেন, শারীরিক দূরত্ব বজায় রেখে কাজকর্ম করতে হবে এবং স্বাস্থ্যবিধিগুলো মেনে চললে করোনাভাইরাস থেকে আমরা মুক্ত হতে পারবো। তিনি আরো বলেন, এই মহামারী মোকাবেলায় কোন জায়গা যেন খালি না পরে থাকে সেদিকে লক্ষ রাখতে হবে। আপনারা আপনাদের আঙ্গীনায় সবজি চাষ এবং বেশী বেশী করে গাছ লাগান।

ইতোমোধ্যে তারা ৮২৭টি পরিবাারে চাল, ডাল, চিনি, লবন, সাবান, তেল বিতরণ করেছেন। তারই ধারাবাহিকতায় শনিবার প্রায় তিন’শ পরিবারে ঈদ খাদ্যসামগ্রী ও চারা গাছ বিতরণ করেন। এ কার্যক্রম চলমান থাকবে।

উপহারসামগ্রী বিতরণকালে খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, দৌলতপুর থানা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আলী, দৌলতপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বন্দ, খুলনা মহানগর যুবলীগের আহবায়ক শফিকুর রহমান পলাশ, বিশিষ্ট শিল্পপতি আলহাজ শেখ মজনু, মহানগর আওয়ামী লীগের সাবেক সদস্য মোজাম্মেল হক হাওলাদার, ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ ফয়েজুল ইসলাম টিটো, যুবলীগ নেতা বাচ্চু মোড়ল, খুলনা মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি এম ইসরাফিল জনি, দৌলতপুর থানা ছাত্রলীগ নেতা শেখ ইয়াছির আরাফাত সোহাগ, ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম মানিক, বাদশা মোড়লসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃৃবৃন্দ উপস্থিত ছিলেন।


Top