আজ || মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ       শ্যামনগর উপজেলা অনলাইন নিউজ ক্লাবের কমিটি গঠন, সভাপতি মিলন, সম্পাদক বাবুল       নীতি-আদর্শের কারনে সাংবাদিকরা যে সম্মানিত হতে পারে সুভাষ চৌধুরী তার অনন্য উদাহরণ –মনজুরুল আহসান বুলবুল       সাতক্ষীরায় জেলা কৃষকলীগের তৃণমূলের মতামত কে উপেক্ষা করে কমিটি ঘোষনার প্রতিবাদে জেলা কৃষকলীগের অধিকাংশ কাউন্সিলরদের সংবাদ সম্মেলন       বঙ্গবন্ধুর মাজার জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করল সাতক্ষীরা জেলা পরিষদ       পদ্মপুকুরে মত বিনিময় সভা অনুষ্ঠিত    
 


প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে নগরীর দেয়ানায় ঈদ উপহার প্রদান

করোনাভাইরাস প্রতিরোধে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে নগরীর দৌলতপুরের দেয়ানায় ঈদ উপহার তথা ঈদ খাদ্যসামগ্রী প্রদান করা হয়।

শনিবার সকালে নগরীর দৌলতপুরের দেয়ানায় মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় তিন হাজার কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে ঈদ খাদ্যসামগ্রী প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়। খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ তালুকদার আব্দুল খালেক এসব খাদ্যসামগ্রীসহ প্রত্যেকের মাঝে একটি করে চারা গাছ প্রদান করেন।

ঈদ খাদ্যসামগ্রী ও চারা গাছ বিতরণকালে সিটি মেয়র আলহাজ তালুকদার আব্দুল খালেক বলেন, সরকার সর্বস্তরের মানুষের কাছে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে। এই দুর্যোগে কোন অসহায় মানুষ যেন কষ্ট না পায় সেদিকে নজর রাখতে হবে। তিনি বলেন, শারীরিক দূরত্ব বজায় রেখে কাজকর্ম করতে হবে এবং স্বাস্থ্যবিধিগুলো মেনে চললে করোনাভাইরাস থেকে আমরা মুক্ত হতে পারবো। তিনি আরো বলেন, এই মহামারী মোকাবেলায় কোন জায়গা যেন খালি না পরে থাকে সেদিকে লক্ষ রাখতে হবে। আপনারা আপনাদের আঙ্গীনায় সবজি চাষ এবং বেশী বেশী করে গাছ লাগান।

ইতোমোধ্যে তারা ৮২৭টি পরিবাারে চাল, ডাল, চিনি, লবন, সাবান, তেল বিতরণ করেছেন। তারই ধারাবাহিকতায় শনিবার প্রায় তিন’শ পরিবারে ঈদ খাদ্যসামগ্রী ও চারা গাছ বিতরণ করেন। এ কার্যক্রম চলমান থাকবে।

উপহারসামগ্রী বিতরণকালে খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, দৌলতপুর থানা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আলী, দৌলতপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বন্দ, খুলনা মহানগর যুবলীগের আহবায়ক শফিকুর রহমান পলাশ, বিশিষ্ট শিল্পপতি আলহাজ শেখ মজনু, মহানগর আওয়ামী লীগের সাবেক সদস্য মোজাম্মেল হক হাওলাদার, ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ ফয়েজুল ইসলাম টিটো, যুবলীগ নেতা বাচ্চু মোড়ল, খুলনা মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি এম ইসরাফিল জনি, দৌলতপুর থানা ছাত্রলীগ নেতা শেখ ইয়াছির আরাফাত সোহাগ, ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম মানিক, বাদশা মোড়লসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃৃবৃন্দ উপস্থিত ছিলেন।


Top