আজ || বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২
শিরোনাম :
  তালায় কোম্পানী কর্মী মিঠুন দাশ লাপাত্তা!       তালায় পল্লীসমাজের কমিটি পুর্নগঠন       তালার জালালপুর ইউনিয়নে ঈদ উপলক্ষে ভিজিএফ চাল বিতরণ       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসনে চাকরি মেলা অনুষ্ঠিত       ৫ জুলাই মৃত্যু দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালামের সংক্ষিপ্ত জীবনী       আজ মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালাম’র ১১তম মৃত্যুবার্ষিকী       এবার বিমানে চড়েই গায়ানা গেল বাংলাদেশ দল       পুলিশ কর্মকর্তার ২৮ কোটি টাকা আত্মসাতের প্রমাণ দুদকে       গ্যাস সংকট কাটছে না, শুরু হয়েছে বিদ্যুৎস্বল্পতা       বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার সহ- বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হয়েছেন গৌতম    
 


প্রচলিত শিক্ষা ব্যবস্থাকে হার মানিয়েছে সাতক্ষীরা কিন্ডার গার্টেন অতিরিক্ত জেলা প্রশাসক আবু সাঈদ

সাতক্ষীরা কিন্ডার গার্টেন আয়োজিত বার্ষিক মেধা,সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০২০ অনষ্ঠিত হয়েছে। ২৯শে ফেব্রুয়ারী মহান ভাষার মাস ও মুজিববর্ষকে সামনে রেখে সকাল ১০ টায় সাতক্ষীরা কিন্ডার গার্টেনের নিজস্ব ক্যাম্পাসে মনোমুগ্ধকর সাজসজ্বায় এ অনুষ্ঠানের যাত্রা শুরু হয়।

প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক আবু সাঈদ।

তিনি বলেন যুগউপযোগী শিশু শিক্ষা দানে সাতক্ষীরা কিন্ডার গার্টেন দীর্ঘ ২৩ বছর নিরলশ পরিশ্রম করে সত্যিই দৃষ্টান্ত স্থাপন করেছে। বর্তমান প্রযুক্তি নির্ভর শিক্ষা ব্যবস্থা অভিভাবকদের আগ্রহের যেন কমতি নেই। যার ফলশ্রুতিতে একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তিনগুন অথ্যাৎ ৯শতের অধিক শিক্ষার্থী এ কিন্ডার গার্টেনের অধ্যায়ন করছে যা অকল্পনীয়।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সরকারী কলেজের উপাধ্যাক্ষ আমানউল্লাহ আল হাদী।
তিনি বলেন সাতক্ষীরা কিন্ডার গার্টেন যেন একটি গোলাপ বাগা,প্রস্ফুটিত ফুল বিকশিত হওয়ার অপেক্ষায়। শিক্ষাক,শিক্ষার্থী ও অভিভাবক একত্র হলেই গোলাপের সুবাস সারা পৃথিবীকে ¯িœগ্ধ করবে।

বিশেষ অতিথি হিসাবে পুরস্কার বিতরন ও আরও বক্তব্য সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমারেশ কুমার দাশ,শহিদুল আহমেদ,তৃপ্তি মোহন মল্লিক, শামীমা আক্তার ছাড়াও অনেকে।

অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রতিষ্ঠতা হেড টিচার রফিকুল হাসানের সভাপতিত্বে ম্যানেজিং কমিটির সভাপতি নাসরিন হাসানের উপস্থিতে ৪৫১টি পুরস্কার খেলা ধুলা,সেরা অভিভাবক,শিক্ষার্থী,শিক্ষক,ষ্টাপসহ মেধা মুল্যায়নে নগত অর্থ ও পুরস্কার দেওয়া হয়।

সবচেয়ে বেশী পুরস্কার পেয়ে সকলের নজর কেড়েছে টি আর জারিফ নামের এক শিক্ষার্থী। সমগ্র অনুষ্ঠাটির সঞ্চালনায় ছিলেন রাফিজা খাতুন।


Top