আজ || বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় কিশোরীদের মাঝে স্যানিটারী ন্যাপকিন বিতরণ       সাতক্ষীরায় বাস্তচ্যুত ব্যক্তিদের অধিকার আদায়ে কর্মশালা অনুষ্ঠিত       সংসদ সদস্য এড.মুস্তফা লুৎফুল্লাহকে ফুলের শুভেচ্ছা জানালো জাতীয় মহিলা সংস্থা তালা শাখা       নিরামিষ সবজি রান্নার রেসিপি       তালায় নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে মানববন্ধন       বাস্তচ্যুত ব্যক্তিদের অধিকার আদায়ে কর্মশালা অনুষ্ঠিত       চুকনগরে ৪০ পরিবারের মাঝে গাছসহ কৃষি উপকরণ বিতরণ       শ্যামনগর উপজেলা মডেল মসজিদের পাইলিং ঢালাইয়ের শুভ উদ্ধোধন       তালায় ট্রাক-ইজিবাইকের সংঘর্ষে নারী নিহত       জেলা প্রশাসকের সাথে বাস-মিনিবাস মালিক সমিতির নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়    
 


পুলিশ বিভাগের উদ্যোগে করোনা প্রতিরোধে শহরের বিভিন্ন সড়কে জীবানু নাশক পানি স্প্রে

করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সাতক্ষীরা জেলা পুলিশের উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে শহরের বিভিন্ন সড়কে জীবানু নাশক পানি স্প্রে করা হয়েছে। শহরের পুলিশ লাইন থেকে বের হয়ে বিভিন্ন সড়কে এই স্প্রে করা হয়। একই সাথে সচেতনতা মূলক নানা প্রচারিভাযান চালানো হয়। 

এদিকে, নিত্য প্রয়োজনীয় জিনিসের দোকান ও ঔষধের দোকান ছাড়া শহরের অধিকাংশ দোকান পাট সকাল থেকে বন্ধ রাখা হয়েছে। বৃহস্পতিবার থেকে বিশেষ প্রয়োজন ছাড়া কেউ শহরের বাহিরে বের হলে প্রশাসনের পক্ষ থেকে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে ঘোষনা দেয়ায় সকাল থেকে শহরে তেমন কোন লোকজন চলাচল করতে দেখা যায়নি। এছাড়া প্রশসনের পক্ষ থেকে ইতিমধ্যে সকল ধরনের সভা সমাবেশ, সেমিনার, সামাজিক অনুষ্ঠানসহ সকল প্রকার গণজমায়ত নিষিদ্ধ করার জন্য ঘোষনা দেন।
সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, করোনা একটি ছোঁয়াচে ভাইরাস। তাই এই ভাইরাস থেকে মুক্ত হতে সকলকে সতর্ক থাকতে হবে। তিনি আরো বলেন, বিশেষ প্রয়োজন ছাড়া যদি কেউ ঘরের বাহিরে বের হন তাহলে পুলিশ আজ থেকে তাদের উপর মৃদু এ্যাকশনে যেতে বাধ্য হবেন।
এ সময় তার সাথে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) মোহাম্মদ ইলতুৎ মিশ, বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম, সদর সার্কেল মীর্জা সালাউদ্দীন, বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান প্রমুখ।


Top