আজ || রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  শ্যামনগর হাসপাতালের ঝুঁকিপূর্ণ ভবন অপসারণ এবং পুনঃনির্মাণ করার দাবিতে মানববন্ধন       যুদ্ধ নয়, আমরা শান্তিতে বিশ্বাসী : প্রধানমন্ত্রী       জলবায়ু সমস্যাসহ নানা রোগে আক্রান্ত হচ্ছেন সাতক্ষীরা শ্যামনগরের উপকূলের নারীরা       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার       মাছ ধরার পাশাপাশি উপানুষ্ঠানিক স্কুলে পড়ছে গোলাম রসূল       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের ঘটনায় থানায় মামলা       যারা আপনাকে কষ্ট দিয়েছে তাদের প্রতি কৃতজ্ঞ থাকুন : প্রভা       জিতেও টানা দ্বিতীয়বারের মতো গ্রুপ পর্ব থেকে জার্মানির বিদায়       ক্যান্সার নিরাময়ে ফুলকপি       লাউয়ের বরফি    
 


পাটকেলঘাটা সোনামণি কেজি স্কুল পিএসসি বৃত্তি পরীক্ষায় শীর্ষ স্থান

পিএসসি বৃত্তি পরীক্ষায় শীর্ষ স্থান

পাটকেলঘাটা সোনামনি কেজি স্কুল পিএসসি পরীক্ষীয় শতভাগ উর্ত্তীন হওয়ার পরে তালা উপজেলা বৃত্তি পরীক্ষায় শীর্ষ স্থান অধিকার করেছে।
জানা যায়, ২০১৯ সালে পাটকেলঘাটা সোনামণি কেজি স্কুল থেকে ১৪ জন পরীক্ষার্থী অংশ গ্রহন করে। তার মধ্যে এ+ ৭ শিক্ষার্থী ও ৭ শিক্ষার্থী এ গ্রেডে পাস করে।

তার মধ্যে থেকে পিএসসিতে বাইগুনি গ্রামের প্রদ্যুৎ ঘোষের পুত্র দ্বিপ্রমান ঘোষ, পারকুমিরা গ্রামের শেখ কালামের কন্যা লামিয়া তাবাচ্ছুম, নাজমুল আলির ছেলে শাহরিয়ার তানভির ট্যালেন্টপুলে ও পাটকেলঘাটা গ্রামের আঃ গফুরের ছেলে মোমেন শারিয়ার, সহিদুল ইসলামের ছেলে তানভীর ইসলাম সহ ৫ জন সাধারন বৃত্তি লাভ করেছে।

তালা উপজেলার মধ্যে পাটকেলঘাটা সোনামণি কেজি স্কুল শীর্ষ স্থানে গৌরব অর্জন করেছে।


Top