ব্রেকিং নিউজঃ

সভাপতি মধু ও সম্পাদক রিপন

পাটকেলঘাটা যুবক্রীড়া ক্লাবের পূর্নাঙ্গ কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধি :

  • প্রকাশিত: মঙ্গলবার, ৩০ জুন ২০২০, ১৬:২৮
  • ২৫৯

এতিহ্যবাহী পাটকেলঘাটা যুবক্রীড়া ক্লাবের কার্যনির্বাহী কমিটি মেয়াদত্তেীার্ন হওয়ায় গত ১৮/০৬/২০ তারিখে নির্বাচনী তফসীল ঘোষনা মধ্যদিয়ে নির্বাচনে তারিখ ঘোষনা করা হয়। (৩০শে জুন) মঙ্গলবার পাটকেলঘাটা যুবক্রীড়া ক্লাবের কার্যালয় ক্লাবের উপদেষ্টা ও নির্বাচন কমিশনার শিক্ষক আব্দুর রব পলাশ নির্বাচনী ফলাফল ঘোষনা করেন।

সভাপতি ও সম্পাদক পদে অন্যা প্রার্থীরা মনোয়র পত্র প্রত্যাহার করায় সভাপতি পদে মাহফুজুর রহমান (মধ)ু ও সাধারন সম্পাদক পদে মো: রিপন হোসাইন কে নির্বাচিত ঘোষনা করেন। উল্লেখ্য গত ২৪/০৬/২০ইং তারিখে সভাপতি পদে মনোনয়ন ৩ জন এবং সাধারণ সম্পাদক পদে ২জন মনোনয়ন পত্র ক্রয় করেন।

২৮/০৬/২০ তারিখে মনোনয়ন পত্র প্রত্যাহারে শেষ দিনে সভাপতি পদে ২জন এবং সাধারন সম্পাদক পদে ১ জন মনোনয়ন পত্র প্রত্যাহার করে করেন। কমিটির অন্যন্যে সদস্যরা হলেন সহ-সভাপতি মো: জাবের হোসেন,যুগ্ন-্রসম্পাদক মো: আহাদুর রহমান,সাংগঠনিক সম্পাদক শাওন শিকদার,সহ: সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী,কোষাধ্যক্ষ মো:আমিনুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: জুয়েল হোসেন,দপ্তর সম্পাদক মোসলেম উদ্দীন, কার্যনির্বাহী কমিটির সদস্য মো: মাহবুব হোসেন মিন্টু, আবু হোসেন প্রমুখ।

নবনির্বাচিত পাটকেলঘাটা যুবক্রীড়া ক্লাবের কমিটি আগামী ২ বছরের জন্য নির্বাচিত হলেন।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন