আজ || সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  শ্যামনগর হাসপাতালের ঝুঁকিপূর্ণ ভবন অপসারণ এবং পুনঃনির্মাণ করার দাবিতে মানববন্ধন       যুদ্ধ নয়, আমরা শান্তিতে বিশ্বাসী : প্রধানমন্ত্রী       জলবায়ু সমস্যাসহ নানা রোগে আক্রান্ত হচ্ছেন সাতক্ষীরা শ্যামনগরের উপকূলের নারীরা       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার       মাছ ধরার পাশাপাশি উপানুষ্ঠানিক স্কুলে পড়ছে গোলাম রসূল       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের ঘটনায় থানায় মামলা       যারা আপনাকে কষ্ট দিয়েছে তাদের প্রতি কৃতজ্ঞ থাকুন : প্রভা       জিতেও টানা দ্বিতীয়বারের মতো গ্রুপ পর্ব থেকে জার্মানির বিদায়       ক্যান্সার নিরাময়ে ফুলকপি       লাউয়ের বরফি    
 


পাটকেলঘাটা যুবক্রীড়া ক্লাবের উদ্যোগে করোনা ভাইরাস গনসচেতনায় লিফলেট বিতরণ

‘করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক হোন’ এ স্লোগানকে সামনে রেখে সোমবার (২২মার্চ) সকাল ১১টায় পাটকেলঘাটা বাজারে অলিগলিতে বিভিন্ন শ্রেনির পেশার মানুষের মাঝে গনসচেতনা সৃষ্টি জন্য ক্রীড়া ও সামাজিক উন্নয়নমূলক সংগঠন ঐতিহ্যবাহী পাটকেলঘাটা যুবক্রীড়া ক্লাবের উদ্যোগে লিফলেট বিতরণ করা হয়েছে।

লিপলেট প্রচার প্রচারনায় শুভ উদ্বোধন করেন সাতক্ষীরা-১ (তালা -কলারোয়া) আসনের গনমানুষের প্রিয় নেতা তালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি জননেতা শেখ নুরুল ইসলাম।

এসময় প্রচারণায় অংশগ্রহন করেন তালা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাষ্টার শেখ আব্দুল হাই,সরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বাস আতিয়ার রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আব্দুর রব পলাশ,পাটকেলঘাটা নিউজ ক্লাবের সভাপতি মফিদুল ইসলাম,তালা উপজেলা আওয়ামীলীগের কার্যানির্বাহী কমিটির সদস্য মাহফুজুর রহমান মধু,পাটকেলঘাটা যুবক্রীড়া ক্লাবের সভাপতি আবু হোসেন, পাটকেলঘাটা যুবক্রীড়া ক্লাবের সাধারন সম্পাদক মো. রিপন হোসাইন,আওয়ামীলীগ নেতা ও সমাজসেবক শাহ-আলম টিটো, হাফিজ উদ্দীন,আব্দুর সাত্তার, আলাউর ইসলাম,তালা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মশিউর আলম সুমন,কলেজ ছাত্রলীগের সভাপতি ওসমান গনি প্রমুখ। উল্লেখ্য পাটকেলঘাটা যুবক্রীড়া ক্লাব ২০১০ সালে অধ্যবদি খেলাধূলা সহ আর্থ-সামাজিক উন্নয়নসহ যুব সমাজকে মাদকমুক্ত সমাজ গঠনের ও আইন সহায়তা প্রকল্পের মাধ্যমে লক্ষিত সংখ্যালঘু জনগোষ্ঠীর অধিকার সংরক্ষনের কাজ করে যাচ্ছে। সাথে সাথে স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সচেতনতা বৃদ্ধি বিভিন্ন কার্যক্রম পরিচালনা ও অনগ্রসর জনগোষ্ঠীর যোগসূত্র স্থাপনে জোরালো ভূমিকা পালন করে আসছে।

এ সংগঠন শিক্ষামূলক,বেকার যুবতীদের আর্থকর্মস্থান সৃষ্টিসহ বিভিন্ন মৌলিক প্রশিক্ষনে ব্যবস্থা করে। যেকোন পরিস্থিতিতে জনসচেতনা করে এবং প্রাকৃতিক দূর্যোগ প্রস্তুতি,ক্ষয়ক্ষতি প্রতিরোধ বিষয়ে সচেতনতা ও দূর্যোগ মোকাবিলায় বিভিন্ন কর্মসূচী গ্রহন ও বাস্তবায়নে ভুমিকা রাখে। দূর্যোগকালীন সময়ে ক্ষতিগ্রস্থ ও মানবতার সেবা, ত্রাণ ও পুনবাসনে এ সংগঠন গুরুত্ব ভূমিকা পালন করে। যুব সমাজকে মাদক থেকে ফিরিয়ে এনে খেলাধূলার প্রতি আকৃষ্টি করা ও দরিদ্র জনগোষ্ঠীর শিক্ষার মাধ্যমে সমাজের মূল ¯্রােতধারায় ফিরিয়ে আনার ব্যবস্থা গ্রহণ করা এবং মাদকমুক্ত সমাজ গঠন ও খেলাধূলার প্রতি মনোনিবেশ করায় হলো এ সংগঠনের মূল উদ্দেশ্য।


Top