আজ || সোমবার, ০৪ জুলাই ২০২২
শিরোনাম :
 


পাটকেলঘাটায় যুবক্রীড়া ক্লাবের নেতৃবৃন্দ রাতে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

কোভিড-১৯ করোনা ভাইরাসের কারনে অসহায় কর্মহীন ও ছিন্নমূল ৯০টি পরিবারে মাঝে গভীর রাতে খাদ্য সামগ্রী বিতরণ করেন ঐতিহ্যবাহী স্বেচ্ছাসেবী যুব সংগঠন পাটকেলঘাটা যুবক্রীড়া ক্লাব। এ সংগঠনটি যেকোন দুর্যোগ দু’সময়ে আত্বমানবতার পাশে থেকে সর্বদা নিয়েজিত থাকে ।
এ সময় উপস্থিত ছিলেন,তালা উপজেলা আওয়ামীলীগের কার্যানির্বাহী কমিটির সদস্য সাংবাদিক মাহফুজুর রহমান মধু, তালা উপজেলা ছাত্রলীগে সাধারন সম্পাদক মশিউর আলম সুমন ,পাটকেলঘাটা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও যুবক্রীড়া ক্লাবের সাধারন সম্পাদক সাংবাদিক রিপন হোসাইন। যুগ্ন-সাধারণ সম্পাদক আহাদুর রহমান, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, কোষাধ্যক্ষ জাবের হোসেন,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. মনজুল হক মুকুল, দপ্তর সম্পাদক মো. মোসলেম উদ্দীন প্রমুখ। এসময় ক্লাবের নেতৃবৃন্দরা বলেন, ৬০টি পরিবারের মাঝে পর্যায় ক্রমে ইউনিয়ন বিভিন্ন ওর্য়াডে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যহত থাকবে বলে জানান ক্লাবের প্রতিষ্টাতা সাধারন সম্পাদক সাংবাদিক রিপন হোসাইন । উল্লেখ্য ঐতিহ্যবাহী যুব সংগঠন পাটকেলঘাটা যুবক্রীড়া ক্লাব ২০১০ইং সালে অধ্যবদি খেলাধূলা সামাজিক উন্নয়নসহ যুব সমাজকে মাদকমুক্ত সমাজ গঠন ও আইন সহায়তা প্রকল্পের মাধ্যমে লক্ষিত সংখ্যালঘু জনগোষ্ঠীর অধিকার সংরক্ষনের কাজ করে যাচ্ছে। এ সংগঠন শিক্ষামূলক বেকার যুবতীদের আর্থকর্মস্থান সৃষ্টিসহ বিভিন্ন মৌলিক প্রশিক্ষনে ব্যবস্থা করে। যেকোন দুর্যোগময় পরিস্থিতিতে জনসচেতনা করে এবং প্রাকৃতিক দূর্যোগ প্রস্তুতি,ক্ষয়ক্ষতি প্রতিরোধ বিষয়ে দূর্যোগ মোকাবিলায় বিভিন্ন কর্মসূচী গ্রহন ও বাস্তবায়নে ভুমিকা রাখে। দূর্যোগকালীন সময়ে ক্ষতিগ্রস্থ ও মানবতার সেবা, ত্রাণ ও পুনবার্সনে এ সংগঠন গুরুত্ব ভূমিকা পালন করে।
যুব সমাজকে মাদক থেকে ফিরিয়ে এনে খেলাধূলার প্রতি আকৃষ্টি করা ও দরিদ্র জনগোষ্ঠীর শিক্ষার মাধ্যমে সমাজের মূল ¯্রােতধারায় ফিরিয়ে আনার ব্যবস্থা গ্রহণ করা এবং মাদকমুক্ত সমাজ গঠন ও খেলাধূলার প্রতি মনোনিবেশ করায় হলো এ সংগঠনের মূল উদ্দেশ্য বলে জানান সংগঠনের নেতৃবৃন্দ।


Top