ব্রেকিং নিউজঃ
তালায় স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত তালায় সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি গঠন তালায় বেতন বৈষম্য নিরসনের দাবিতে স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি প্রবীণ অভিনেতা আলী যাকের আর নেই তালা উপজেলায় স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি ফুটবল কিংবদন্তি ম্যারাডোনা আর নেই সাতক্ষীরায় সাংবাদিকের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা তালার রবিউল যখন মানবতার সেবায়, বাঁধা হয়ে দাঁড়িয়েছে কুচক্রীরা সাতক্ষীরায় মাহেন্দ্র থ্রিহুইলার মালিক সমিতির দুই গ্রুপের সংঘর্ষে আহত ১ বিষয়টি ভিন্ন খাতে নেওয়ার চেষ্টা আহত শ্রমিকের চিকিৎসার দাবীতে আটলিয়া মাধ্যমিক বিদ্যালয়ে নির্মাণ বন্ধ করে দিয়েছে শ্রমিক নেতারা

পাটকেলঘাটায় মিনিস্টার ফ্রিজের সৌজন্যে ৮ দলীয় ফুটবল খেলার ১ম সেমি ফাইনাল অনুষ্ঠিত

হাসানুর রহমান (হাসান) :

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১০:৩৭
  • ৬২
সাতক্ষীরার পাটকেলঘাটা ফুটবল মাঠে মিনিস্টার ফ্রিজের সৌজন্যে ও পাটকেলঘাটা জুনিয়র স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ৮ দলীয় ফুটবল খেলার ১ম সেমিফাইনাল বুধবার বিকালে অনুষ্ঠিত হয়েছে।
উক্ত ৮ দলীয় ফুটবল খেলায় প্রভাষক ইয়াছিন আলীর পরিচালনায় প্রধান অতিথি ও উদ্ধোধক হিসাবে উপস্থিত ছিলেন আনন্দ টিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি ও মিনিস্টার গ্রুপের রিজওনাল ম্যানেজার হাসানুর রহমান (হাসান)।
এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের সাতক্ষীরা ইনচার্জ আল মামুন ইসলাম, সাংবাদিক শেখ সানজিদুল হক ইমন প্রমুখ।
খেলাটি সার্বিকভাবে পরিচালনা করেন পাটকেলঘাটা স্পোর্টিং ক্লাবের সভাপতি ইকবাল হাসান, আল ইমরান, আব্দুল্লাহ আল মুবিন, মিজানুর রহমান, আব্দুল্লাহ আল মামুন, আলমগীর হোসেন, আশিক বিল্লাহ, মিরাজ হাসান, আশরাফুল ইসলাম, রাকিব হোসেন সামী, জুবায়ের রহমান দীপ্ত, রেদওয়াল্লাহু, রমজান আলী প্রমুখ।
প্রথম সেমিফাইনাল খেলায় অংশগ্রহন করেন কেশবপুর ফুটবল একাদশ ও চুকনগর ফুটবল একাদশ। কেশবপুর ফুটবল একাদশ ৩-০ গোলে চুকনগর ফুটবল একাদশ কে হারিয়ে বিজয়ী লাভ হয়। খেলায় মিডিয়া পার্টনার ছিল আনন্দ টিভি ও পাটকেলঘাটা মিনিস্টার শোরুম স্পন্সর করেন।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন