আজ || বুধবার, ০৬ জুলাই ২০২২
শিরোনাম :
  তালায় কোম্পানী কর্মী মিঠুন দাশ লাপাত্তা!       তালায় পল্লীসমাজের কমিটি পুর্নগঠন       তালার জালালপুর ইউনিয়নে ঈদ উপলক্ষে ভিজিএফ চাল বিতরণ       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসনে চাকরি মেলা অনুষ্ঠিত       ৫ জুলাই মৃত্যু দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালামের সংক্ষিপ্ত জীবনী       আজ মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালাম’র ১১তম মৃত্যুবার্ষিকী       এবার বিমানে চড়েই গায়ানা গেল বাংলাদেশ দল       পুলিশ কর্মকর্তার ২৮ কোটি টাকা আত্মসাতের প্রমাণ দুদকে       গ্যাস সংকট কাটছে না, শুরু হয়েছে বিদ্যুৎস্বল্পতা       বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার সহ- বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হয়েছেন গৌতম    
 


পাটকেলঘাটায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে শিশু নিহত

পাটকেলঘাটা (সাতক্ষীরা) :: পৃথিবীতে মায়ের কোলের মত নিরাপদ জায়গা আর নেই। সুখে দুঃখে সকল প্রানীর শেষ ভরসার স্থলই হল তার সন্তানের জন্য মায়ের কোল। মায়ের কোলই হচ্ছে সন্তানের সবচেয়ে শীতল এবং নিরবিচ্ছিন্ন ভালবাসার অটুট বন্ধন। শত কষ্টের মাঝেও মা তার সন্তানের অফুরন্ত ভালবাসার দুয়ার সারা জীবন আগলে রাখেন। সেই মায়ের কোল থেকেই একমাত্র আদরের ধন পিচের রাস্তার উপর ছটকে পড়ে মায়ের সামনেই ছটফট করে মারা গেছে। ঘটনাটি ঘটেছে ঈদুল ফিতরের দিন মঙ্গলবার বেলা ১২টার দিকে পাটকেলঘাটার সাতক্ষীরা খুলনা মহাসড়কের শাকদহা ব্রীজের সন্নিকটে।
পারিবারিক সুত্র জানায় পাটকেলঘাটা থানার লালচন্দ্রপুর গ্রামের আবু সাঈদ ও তার ৬ মাস বয়সের শিশুপুত্র মুশফিকুজ্জামানসহ পরিবারের মোট ৪জনে মিলে ব্যাটারী চালিত ভ্যানে নগরঘাটা গ্রামে আত্মীয়ের বাড়ী যাচ্ছিল। পথিমধ্যে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের শাকদহা ব্রীজ নামক স্থানে পৌছালে আবু সাঈদের স্ত্রীর অসাবধানতায় বোরখা ভ্যানের চাকার সাথে জড়িয়ে যায়।

বুঝে ওঠার আগেই তার স্ত্রী ও কোলে থাকা শিশুপুত্র পিচের উপর পড়ে যায়। এসময় কোলে থাকা ৬মাস বয়সের শিশুপুত্র ছিটকে পড়ে সকলের সামনেই ছটফট করেতে থাকে। তাৎক্ষনিক সাথে থাকা পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে পাটকেলঘাটার স্থানীয় ক্লিনিকে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষনা করেন। এ সময় সাথে থাকা মা এবং পরিবারের লোকজনের গগন বিদারী কান্নায় এলাকার বাতাস ভারী হয়ে ওঠে। এখবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। বিকালে আসর নামাজের পরপরই শিশুটিকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।


Top