আজ || মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ       শ্যামনগর উপজেলা অনলাইন নিউজ ক্লাবের কমিটি গঠন, সভাপতি মিলন, সম্পাদক বাবুল       নীতি-আদর্শের কারনে সাংবাদিকরা যে সম্মানিত হতে পারে সুভাষ চৌধুরী তার অনন্য উদাহরণ –মনজুরুল আহসান বুলবুল       সাতক্ষীরায় জেলা কৃষকলীগের তৃণমূলের মতামত কে উপেক্ষা করে কমিটি ঘোষনার প্রতিবাদে জেলা কৃষকলীগের অধিকাংশ কাউন্সিলরদের সংবাদ সম্মেলন       বঙ্গবন্ধুর মাজার জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করল সাতক্ষীরা জেলা পরিষদ       পদ্মপুকুরে মত বিনিময় সভা অনুষ্ঠিত    
 


পাটকেলঘাটায় তুহিনের নেতৃত্বে গড়ে উঠেছে মাদকের শক্তিশালী নেটওয়ার্ক

পাটকেলঘাটা থানায় নোভেল করোনা ভাইরাসকালীন সময়ে ও মাহে রমজানের মাসে অবাধে চলছে মাদক কেনাবেচা। হাত বাড়ালেই পাওয়া যাচ্ছে, ফেনসিডিল, গাঁজা ও ইয়াবা।

জানাযায়, পাটকেলঘাটা থানার কুমিরা ইউনিয়নে মাদকের গডফাদার তুহিন গড়ে তুলেছে মাদকের বিশাল সিন্ডিকেট। তার নেতৃত্বে পাটকেলঘাটা থানা এলাকার রাজেন্দ্রপুর গ্রাম, কুমিরার কদমতলা, বাদামতলা, যুগিপুকুরিয়া বিলের ভিতর, এবং মালেকের বাড়ি, পেট্রোল পাম্পের পিছনে অবাধে বিক্রি হচ্ছে ফেনসিডিল ইয়াবা এবং গাঁজা বিক্রয়। পুলিশ প্রশাসন যখন করোনার ভেতরে মানুষের সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য ব্যস্ত সময় পার করছে। ঠিক সেই সুযোগ কাজে লাগিয়ে মাদক বিক্রেতারা আবার সরগরম হয়ে উঠেছে। এলাকার উঠতি বয়সের নতুন নতুন যুবকদের টার্গেট করে মাদক বিক্রেতারা।

মাদকের গডফাদার তুহিন এলাকায় গড়ে তুলেছে মাদকের বিশাল সিন্ডিকেট। মাদক বিক্রেতাদের হাত থেকে বাচার জন্য এলাকার সচেতন অভিভাবক মহল প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছে।

তারা বারবার এ প্রতিবেদককে বলেন, এসব মাদক বিক্রেতাদের এখন থামাতে না পারলে এলাকায় আইন শৃঙ্খলা বিঘ্নিত হতে পারে। আমরা শঙ্কিত আছি আমাদের বাচ্চাকাচ্চা নিয়ে। এসব মাদক বিক্রেতারা এলাকায় মোটরসাইকেল নিয়ে মহড়া দেয়। সকাল, বিকাল, সন্ধ্যায় বাইরে থেকে করোনা ভাইরাসকে উপেক্ষা করে লোকজন এসে ভিড় জমায় মাদক সেবনের জন্য। বিষয়টি দ্রুত প্রশাসন পদক্ষেপ না নিলে এলাকার যুব সমাজ ধ্বংসের দিকে চলে যাবে বলে জানান অভিভাবক মহল।


Top