আজ || বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২
শিরোনাম :
  আমন মৌসুমে ব্রী ধান ৭৫ জাতের আগাম রোপণে সাফল্য পেয়েছে কৃষক রফিকুল       তালায় সামাজিক সম্প্রতি ও দুধে ভেজাল প্রতিরোধে শীর্ষক আলোচনা       সাতক্ষীরায় মাল্টি স্টেকহোল্ডার কোঅডিনেশন কমিটির ত্রৈমাসিক সভা       বিশ্ব জলাতঙ্ক দিবস উপলক্ষে সাতক্ষীরায় আলোচনা সভা অনুষ্ঠিত       সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ে শেখ হাসিনার জন্মদিন পালন       তালায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত       তালায় জেন্ডার ভিত্তিক সহিংসতা নির্মূল করণে প্রশিক্ষণ       তালায় আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত       তালায় জুয়া খেলার সময় ৭ জুয়ারী আটক       তালায় জাতীয় মহিলা সংস্থা উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত    
 


পাইকগাছা সীমান্তে গৃহবধুকে ইফতারি পানীয়র সাথে বিষ মিশিয়ে হত্যা : স্বামী ও দেবর গ্রেপ্তার

খুলনার পাইকগাছার কয়রার সীমান্তে এক গৃহবধুকে ইফতারি পানীয়র সাথে বিষ মিশিয়ে হত্যা করার অভিযোগে থানায় হত্যা মামলা হয়েছে।

এ ঘটনায় গৃহবধুর স্বামী ও দেবর জেলহাজতে আছে। লাশ স্বামীর বাড়ীতে জায়গা না দেয়ায় বাপের বাড়ীতে দাফন করা হয়েছে। সদ্য জন্ম নেয়া ২ মাসের শিশু জাহিদা ও ৫ বছরের শাহিদাকে রেখে দিয়েছে দাদা-দাদী।
মামলার বিবরণ ও স্থানীয়দের মাধ্যমে জানা যায়, গত ৩ মে সন্ধ্যায় কয়রা উপজেলা থেকে ১৯ ও পাইকগাছা থেকে ১৮ কিলোমিটার দুরে হরিনগর গ্রামে স্বামী, শ্বশুর ও দেবরের যোগসাজস করে ইফতারী পানীয়র সাথে বিষ মিশিয়ে গৃহবধু রিমাকে খাওয়ায়। কিছুক্ষণ পর জ্বালা যন্ত্রনায় ছটফট করতে থাকলে প্রতিবেশীদের চাপে স্থানীয় পল্লী চিকিৎসক জেহের আলীকে ডেকে আনলে রিমা মৃত্যুর আগে তাকে বিষ খাওয়ানো হয়েছে বলে ডাক্তারকে জানায়। ডাক্তার তাকে দ্রুত হাপাতালে নিয়ে ওয়াশ করানোর ব্যবস্থা করান। তারপরও অবস্থা খারাপ হওয়ায় তাকে খুলনা হাসপাতালে নেয়ার সময় পথিমধ্যে ডুমুরিয়ায় তার মৃত্যু হয়। ময়না তদন্ত শেষে স্বামীর বাড়ীতে কবর দিতে না দেয়ায় বাপের ভিটা পাইকগাছার গজালিয়ায় কবর দেয়া হয়েছে। মৃত্যুকালে রিমার রেখে যাওয়া ২মাসের জাহিদা ও ৫ বছরের মেয়ে শাহিদাকে তাদের দাদা দাদির কাছে রেখে দিয়েছে। কয়রা থানায় মৃতের মা মমতা বেগম বাদী হয়ে রিমার স্বামী কিবরিয়া সানা, দেবর কারিজুল সানাসহ অজ্ঞাত ২/৩ জনের নামে হত্যা মামলা করে। পুলিশ তাৎক্ষনিকভাবে আসামিদের গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে। এ ব্যাপারে স্থানীয় নুরুল হুদা সানা ও সরদার মোহাম্মদ আলী জানায়, মৃত্যুর ২/৩ দিন আগে ধরে তারা রিমাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতে দেখা যায়।


Top