পাইকগাছায় ৪ বছরের শিশু ধর্ষণের অভিযোগে আটক-১

তৃপ্তি রঞ্জন সেন পাইকগাছা :
  • প্রকাশিত: শনিবার, ২৪ জুলাই, ২০২১

খুলনার পাইকগাছায় ৪ বছরের এক শিশুকে ধর্ষণ করার অভিযোগে পুলিশ অভিযুক্ত মোক্তার গোলদার (৭০) কে আটক করেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

শিশুটি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি’তে চিকিৎসাধীন রয়েছে।

থানা পুলিশ সূত্রে জানাগেছে, শুক্রবার বিকাল ৪টার দিকে উপজেলার গদাইপুর ইউনিয়নের মানিকতলা বাজার সংলগ্ন গোপালপুর গ্রামের জনৈক ব্যক্তির ৪ বছরের শিশু কন্যা বাড়ীর পাশের মানিকতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সহপাঠীদের সাথে খেলা করছিল।

বিকাল সাড়ে ৪টার দিকে একই এলাকার মৃত শরীফ গোলদারের ছেলে মোক্তার গোলদার (৭০) চকলেট দেওয়ার কথা বলে শিশুটিকে তার বসতবাড়ীর ছাদে ডেকে নিয়ে যায়। ছাদে ফেলে মোক্তার গোলদার শিশুটিকে যৌন নির্যাতন (ধর্ষণ) করে মর্মে তার মাকে জানালে বিষয়টি এলাকায় জানাজানি হয়।

পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পুলিশ মোক্তার গোলদারকে তার বাড়ী হতে আটক করে এবং ভিকটিম শিশুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। এ ঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে। যার নং- ২৬, তাং- ২৩/০৭/২০২১ ইং।

এ ব্যাপারে ওসি মোঃ এজাজ শফী জানান, শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা শেষে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি’তে প্রেরণ করে। বর্তমানে শিশুটি সেখানে চিকিৎসাধীন রয়েছে।

মামলার মূল অভিযুক্ত আসামীকে আটক করা হয়েছে এবং শিশুটির চিকিৎসার ব্যাপারে সার্বিক খোঁজ খবর নেওয়া হচ্ছে বলে থানা পুলিশের এ কর্মকর্তা জানিয়েছেন। #

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন