আজ || শনিবার, ০২ জুলাই ২০২২
 


পাইকগাছায় জনসাধারণকে ঘরমুখো করতে সেনা অভিযান অব্যহত

পাইককগাছায় করোনা সংক্রমণ প্রতিরোধে প্রতিদিন সেনা অভিযান অব্যহত রয়েছে। সড়কে অবাধে যানচলাচল বন্ধ ও জনসাধারণকে সামাজিক দূরত্ব বজায় রাখতে রোববার কঠোর সেনা অভিযান পরিচালনা করা হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়নার নেতৃত্বে উপজেলা সদরের জিরো পয়েন্ট, বোয়ালিয়া, নতুন বাজার, গদাইপুর, আগড়ঘাটা, মাহমুদকাটি, কপিলমুনি বাজার ও লতার শামুকপোতা বাজারে সেনা অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে সড়কের বিভিন্নস্থানে চেকপোষ্ট বসিয়ে করোনা মহামারি প্রতিরোধে অবাধে সব ধরনের যানবাহন ও জনসাধারণের চলাচলের উপর কঠোর নিষেধাজ্ঞা প্রদান করা হয়।

অনুরুপভাবে কপিলমুনি বাজারে অভিযান চালিয়ে বাজারে অবস্থানরত জনসাধারণকে বাজার ত্যাগ করে বাড়িতে যেতে বাধ্য করা হয়। এছাড়া ২ ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করা হয়।

অভিযানে সেনা সদস্যের নেতৃত্বে ছিলেন ওয়ারেন্ট অফিসার আব্দুল বাসেদ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) মুহাম্মদ আরাফাতুল আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েস, সহকারি প্রোগ্রামার মৃদুল কান্তি দাস, পেশকার দিপংকর প্রসাদ মল্লিক ও প্রতুল জোয়াদ্দার।


Top