আজ || সোমবার, ২৮ নভেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ       শ্যামনগর উপজেলা অনলাইন নিউজ ক্লাবের কমিটি গঠন, সভাপতি মিলন, সম্পাদক বাবুল       নীতি-আদর্শের কারনে সাংবাদিকরা যে সম্মানিত হতে পারে সুভাষ চৌধুরী তার অনন্য উদাহরণ –মনজুরুল আহসান বুলবুল       সাতক্ষীরায় জেলা কৃষকলীগের তৃণমূলের মতামত কে উপেক্ষা করে কমিটি ঘোষনার প্রতিবাদে জেলা কৃষকলীগের অধিকাংশ কাউন্সিলরদের সংবাদ সম্মেলন       বঙ্গবন্ধুর মাজার জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করল সাতক্ষীরা জেলা পরিষদ       পদ্মপুকুরে মত বিনিময় সভা অনুষ্ঠিত    
 

ইভটিজিং এ জড়িত হলে ছাড় নেই –ওসি এজাজ শফী


পাইকগাছায় গৃহবধুকে উত্যক্ত ও শ্লীলতাহানীর ঘটনায় যুবক গ্রেপ্তার

 

খুলনার পাইকগাছায় গৃহবধুকে উত্যক্ত ও শ্লীলতাহানীর মামলায় রেজাউল সরদার (৩৫) নামে এক যুবককে পুলিশ গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরন করেছে। আটক যুবক উপজেলার বাইশারাবাদ আবাসন প্রকল্পের মৃত নেয়ামত সরদারের পুত্র।

মামলার বিবরণ ও ভিকটিম জানায়, শুক্রবার বিকেলে কচুবুনিয়া গ্রামের সেলিম সরদারের স্ত্রী নিজ চিংড়ি ঘেরে যাওয়ার সময় ওয়াপদার রাস্তায় তার হাতে ধরে রেজাউল টানা হেচড়া করে, শ্লীলতাহানী ঘটনায়। এ সময় তার চিৎকারে লোকজন এগিয়ে আসলে সে পালিয়ে যায়। এ ঘটনায় সেলিমের স্ত্রী বাদী হয়ে পাইকগাছা থানায় যৌণ নিপীড়ন আইনে মামলা করেছে। ভিকটিম জানায়, রেজাউল প্রায় ১ বছর ধরে উত্যক্ত করে আসছে। টাকার লোভ ও বিয়ের প্রলোভন দেখায়। তাতে রাজি না হওয়ায় শুক্রবার জোর করে আমাকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে ও শ্লীলতাহানী ঘটায়। ওসি এজাজ শফী জানান, যৌণ নিপীড়ন আইনে রেজাউলকে গ্রেপ্তার করা হয়েছে। ইভজিটিংয়ের ব্যাপারে তাৎক্ষনিক ব্যবস্থা, কোন প্রকার ছাড় দেয়া হবে না।


Top