আজ || শনিবার, ০২ জুলাই ২০২২
 


পাইকগাছায় করোনা সংক্রমন রোধে জীবনের ঝুঁকি নিয়ে  কাজ করায় বিশেষ উপাধিতে ভূষিত

খুলনা জেলার পাইকগাছায় মহামারী করোনা সংক্রমন রোধে জীবনের ঝুঁকি নিয়ে  কাজ করে মানবিক দৃষ্টান্ত স্থাপন করায় ৫ জনকে সম্মাননা প্রদানসহ বিশেষ উপাধিতে ভূষিত করা হয়েছে।

৮ জুন সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে শিব্সা সাহিত্য অঙ্গনের পক্ষ থেকে বিশেষ উপাধী সম্বলিত উত্তরীয় পরিধান করার মাধ্যমে সম্মাননা প্রদান করা হয়।

 সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু কে “মানবতার ফেরিওয়ালা ” , উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মাদ আলী কে “মানবতার সারথি “, উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না কে ” ক্লান্তিহীন মানবিক যোদ্ধা “, সহকারী কমিশনার ভূমি মুহাম্মদ আরাফাতুল আলম কে “মানবতার দিশারী “ ও সাংবাদিক মোঃ আব্দুল আজিজ কে ” নির্ভীক কলম সৈনিক “ উপাধিতে ভূষিত করা হয় ।

ইউএনও জুলিয়া সুকায়নার সভাপতিত্বে ও প্রভাষক ময়নুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মেয়র সেলিম জাহাঙ্গীর, ওসি এজাজ শফি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, শিব্সা সাহিত্য অঙ্গনের সভাপতি সুরাইয়া বানু ডলি, সহ-সভাপতি অনিতা রানী মন্ডল, সাধারণ সম্পাদক রমেন্দ্রনাথ সরকার, সহ-সম্পাদক মমতাজ পারভীন মিনু, সাংগঠনিক সম্পাদক আফরোজা পারভীন শিল্পী ও দপ্তর সম্পাদক মোনালিসা। অনুষ্ঠানে করোনার ওপর সুরাইয়া বানু ডলি রচিত পুথি গান পরিবেশন করেন সংগীত শিল্পী মুন্নি।

 

 


Top