আজ || রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  শ্যামনগর হাসপাতালের ঝুঁকিপূর্ণ ভবন অপসারণ এবং পুনঃনির্মাণ করার দাবিতে মানববন্ধন       যুদ্ধ নয়, আমরা শান্তিতে বিশ্বাসী : প্রধানমন্ত্রী       জলবায়ু সমস্যাসহ নানা রোগে আক্রান্ত হচ্ছেন সাতক্ষীরা শ্যামনগরের উপকূলের নারীরা       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার       মাছ ধরার পাশাপাশি উপানুষ্ঠানিক স্কুলে পড়ছে গোলাম রসূল       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের ঘটনায় থানায় মামলা       যারা আপনাকে কষ্ট দিয়েছে তাদের প্রতি কৃতজ্ঞ থাকুন : প্রভা       জিতেও টানা দ্বিতীয়বারের মতো গ্রুপ পর্ব থেকে জার্মানির বিদায়       ক্যান্সার নিরাময়ে ফুলকপি       লাউয়ের বরফি    
 


পাইকগাছায় ইউএনও’র নেতৃত্বে সেনা অভিযান

পাইকগাছায় করোনা প্রতিরোধে সরকারি নির্দেশনা বাস্তবায়ন ও জনসাধারণের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রাখতে সেনা অভিযান পরিচালনা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও জুলিয়া সুকায়নার নেতৃত্বে সোমবার সকালে পৌর সদর ও পরে জিরোপয়েন্ট, শিববাটী, কাঁটাখালী, দেবদুয়ার, চাঁদখালী, ফতেপুর ও ধামরাইল এলাকায় সেনা অভিযান পরিচালনা করা হয়।

এ সময় জনসাধারণকে বিশেষ প্রয়োজন ছাড়া নিজ নিজ ঘরে অবস্থান করার জন্য আহ্বান জানানো হয়। এছাড়া অভিযানে বিভিন্ন অবৈধ স্থাপনা ও ইট-ভাটার কার্যক্রম বন্ধ করে শ্রমিকদের নিজ নিজ বাড়িতে অবস্থান করার কথা বলা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ আরাফাতুল আলম, সেনাবাহিনীর ক্যাপ্টেন তানজীব আহসান সাদ ও পেশকার প্রতুল জোয়াদ্দার।


Top