আজ || সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  শ্যামনগর হাসপাতালের ঝুঁকিপূর্ণ ভবন অপসারণ এবং পুনঃনির্মাণ করার দাবিতে মানববন্ধন       যুদ্ধ নয়, আমরা শান্তিতে বিশ্বাসী : প্রধানমন্ত্রী       জলবায়ু সমস্যাসহ নানা রোগে আক্রান্ত হচ্ছেন সাতক্ষীরা শ্যামনগরের উপকূলের নারীরা       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার       মাছ ধরার পাশাপাশি উপানুষ্ঠানিক স্কুলে পড়ছে গোলাম রসূল       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের ঘটনায় থানায় মামলা       যারা আপনাকে কষ্ট দিয়েছে তাদের প্রতি কৃতজ্ঞ থাকুন : প্রভা       জিতেও টানা দ্বিতীয়বারের মতো গ্রুপ পর্ব থেকে জার্মানির বিদায়       ক্যান্সার নিরাময়ে ফুলকপি       লাউয়ের বরফি    
 


পাইকগাছার সংবাদ : কাতার প্রবাসী যুবদল নেতার পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

পাইকগাছায় করোনার কারনে কর্মহীন, দুঃস্থ ও অসহায় এবং মসজিদের ইমাম, মুয়াজ্জিনদের মাঝে কাতার প্রবাসী যুবদল নেতার পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। খুলনা জেলা যুবদলের প্রবাসী কল্যাণ সম্পাদক ও সাবেক ছাত্রদল নেতা কাতার প্রবাসী আবু হুরাইরা বাদশা তার নিজ এলাকা চাঁদখালী ইউনিয়নের গড়েরাবাদ গ্রামের শতাধিক পরিবারের বাড়িতে বাড়িতে বৃহস্পতিবার সকালে তার পিতা গোলজার মোল্যার মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। একই সাথে এলাকার ১১ টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনকে নগদ অর্থ প্রদান করা হয়। এসময় এলাকার গণ্য-মান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

##
পাইকগাছায় দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে শিবসা সাহিত্য অঙ্গনের পক্ষ থেকে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ

পাইকগাছায় রমজান মাস উপলক্ষ্যে করোনা প্রাদুর্ভাবের মধ্যে এলাকার কর্মহীন, দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে শিবসা সাহিত্য অঙ্গনের পক্ষ থেকে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে রোজ বাড কিন্ডার গার্টেন স্কুল মিলনায়তনে শিবসা সাহিত্য অঙ্গনের সভাপতি সুরাইয়া বানু ডলির সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী ও উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না। সংগঠনের সাধারণ সম্পাদক ও প্রাক্তন অধ্যক্ষ রমেন্দ্র নাথ সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি অনিতা রাণী মন্ডল, সহ-সম্পাদক মমতাজ পারভীন মিনু, কোষাধ্যক্ষ জিন্নাতুন্নেছা পান্না, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মোঃ আব্দুল আজিজ, প্রভাষক নাজমিন নাহার ও পাইকগাছা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এন ইসলাম সাগর। অনুষ্ঠানে এলাকার ৬০ জন দুঃস্থ ও অসহায় পরিবারকে রমজানের খাদ্য সামগ্রী হিসেবে চাল,ডাল, চিনি, চিড়া, খেজুর, মুড়িসহ বিভিন্ন সামগ্রী প্রদান করা হয়।

##

পাইকগাছায় হ্যান্ডলিং শ্রমিকদের মাঝে মুক্তিযোদ্ধাদের খাদ্য সামগ্রী বিতরণ

পাইকগাছায় মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে করোনা পরিস্থিতির কারনে কর্মহীন, দুঃস্থ ও অসহায় পৌরসভা হ্যান্ডলিং শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ মিলনায়তনে মুক্তিযোদ্ধা সংসদের দায়িত্বপ্রাপ্ত কমান্ডার ও উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়নার সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী। বিশেষ অতিথি ছিলেন ওসি এজাজ শফী। উপস্থিত ছিলেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু, মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুর রাজ্জাক মলঙ্গী, কাজী তোকাররম হোসেন টুকু।

##
পাইকগাছায় রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

পাইকগাছায় করোনা প্রাদুর্ভাবের কারনে কর্মহীন হতদরিদ্র মানুষের মাঝে খুলনা জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনর রশীদ এর পক্ষে থেকে খাদ্য সামগ্রী,বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে পাইকগাছা ডায়াবেটিক সমিতি মিলনায়তনে রেড ক্রিসেন্ট খুলনা জেলা শাখার কার্যকরী সদস্য ও বি এম এ এর কেন্দ্রীয় দপ্তর সম্পাদক অধ্যাপক ডাঃ মোহাঃ শেখ শহীদ উল্লাহ এলাকার ৪২টি গরীব অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী হিসেবে সাড়ে ৭ কেজি চাউল, আধা কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি লবণ, ১কেজি চিনি ও দেড় কেজি সুজি বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা কাজী তোকারাম হোসেন টুকু, নয়ন দেবনাথ, পল্লব, আরিফ আহমেদ জয়, মুজাহিদুল ইসলাম, রাজু, প্রমুখ। এসময় ডা: শহীদ উল্লাহ বলেন যে কোন দুর্যোগে রেড ক্রিসেন্ট সোসাইটি সবসময় ক্ষতিগ্রস্ত মানুষ এর পাশে এসে সহযোগীতার হাত বাড়িয়ে দেয়। এবারও করোনা প্রতিরোধে রেড ক্রিসেন্ট সোসাইটি দেশব্যাপী নানা কর্মসূচী গ্রহন করেছে। যার মধ্যে বিভিন্ন হাসপাতাল,অফিস থানা সহ রাস্তাঘাট ব্লিচিং পাউডার দিয়ে জীবাণুমুক্ত করা, ক্ষতিগ্রস্ত মানুষ এর মাঝে খাদ্যসামগ্রী ও সচেতনতামূলক লিফলেট বিতরন।


Top