আজ || শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় কিশোরীদের মাঝে স্যানিটারী ন্যাপকিন বিতরণ       সাতক্ষীরায় বাস্তচ্যুত ব্যক্তিদের অধিকার আদায়ে কর্মশালা অনুষ্ঠিত       সংসদ সদস্য এড.মুস্তফা লুৎফুল্লাহকে ফুলের শুভেচ্ছা জানালো জাতীয় মহিলা সংস্থা তালা শাখা       নিরামিষ সবজি রান্নার রেসিপি       তালায় নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে মানববন্ধন       বাস্তচ্যুত ব্যক্তিদের অধিকার আদায়ে কর্মশালা অনুষ্ঠিত       চুকনগরে ৪০ পরিবারের মাঝে গাছসহ কৃষি উপকরণ বিতরণ       শ্যামনগর উপজেলা মডেল মসজিদের পাইলিং ঢালাইয়ের শুভ উদ্ধোধন       তালায় ট্রাক-ইজিবাইকের সংঘর্ষে নারী নিহত       জেলা প্রশাসকের সাথে বাস-মিনিবাস মালিক সমিতির নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়    
 


পাইকগাছার কপিলমুনিতে ৫ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

পাইকগাছায় পবিত্র মাহে রমজানে নিত্য প্রয়োজনীয় পন্যের মূল্য স্বাভাবিক রাখতে বানিজ্যিক এলাকা কপিলমুনি বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে।

বুধবার সকালে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না এবং নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মুহাম্মাদ আরাফাতুল আলম ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় কয়েকটি ব্যবসায়ীক প্রতিষ্ঠানে মেয়াদ উত্তীর্ণ পন্য রাখায় ৫ ব্যবসায়ীকে ৮ হাজার ২শ টাকা জরিমানা এবং মেয়াদ উত্তীর্ণ পন্য জব্দ করেন। পরে জব্দকৃত পন্য গাড়ীর চাকায় পিষ্ট করে বিনষ্ট করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়াদ্দার, সহকারি প্রোগ্রামার মৃদুল কান্তি দাশ, ফাঁড়ি পুলিশের পরিদর্শক সঞ্জয় কুমাার দাশ, পেশকার দিপংকর প্রসাদ মল্লিক ও প্রতুল জোয়াদ্দার। ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে ইউএনও জুলিয়া সুকায়না করোনা পরিস্থিতি ও মাহে রমজানকে পুুঁজি করে পন্যের মূল্য বৃদ্ধি ও অবৈধ মজুদ করা থেকে বিরত থাকতে ব্যবসায়ীদের প্রতি আহবান জানান।

সরকারি নির্দেশনা উপেক্ষা করে এসময় যারা মূল্যবৃদ্ধি কিংবা অবৈধ মজুদ করবে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি ব্যবসায়ীদের সর্তক করেন। এর আগে উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না কপিলমুনি মেহেরুন্নেছা বালিকা বিদ্যালয় মাঠে এলাকার কর্মহীন দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করেন।


Top