আজ || বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২
শিরোনাম :
  আমন মৌসুমে ব্রী ধান ৭৫ জাতের আগাম রোপণে সাফল্য পেয়েছে কৃষক রফিকুল       তালায় সামাজিক সম্প্রতি ও দুধে ভেজাল প্রতিরোধে শীর্ষক আলোচনা       সাতক্ষীরায় মাল্টি স্টেকহোল্ডার কোঅডিনেশন কমিটির ত্রৈমাসিক সভা       বিশ্ব জলাতঙ্ক দিবস উপলক্ষে সাতক্ষীরায় আলোচনা সভা অনুষ্ঠিত       সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ে শেখ হাসিনার জন্মদিন পালন       তালায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত       তালায় জেন্ডার ভিত্তিক সহিংসতা নির্মূল করণে প্রশিক্ষণ       তালায় আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত       তালায় জুয়া খেলার সময় ৭ জুয়ারী আটক       তালায় জাতীয় মহিলা সংস্থা উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত    
 


ধর্ষনের অশ্লীল ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

খুলনার পাইকগাছায় স্কুল ছাত্রীর মা’কে ধর্ষন করে আপত্তিকর এ ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে স্কুল শিক্ষককে পুলিশ আটক করেছেন। শনিবার সন্ধ্যায় স্কুল শিক্ষক তরিকুল ইসলামকে পণ্যগ্রাফি ও নারী নির্যাতন দমন আইনে তার নিজ বাড়ী থেকে আটক করা হয়। সে পৌরসভার ৪ নং ওয়ার্ডের সরল গ্রামের মৃত আবু দাউদ আহমেদ এর ছেলে।
মামলার বিরবণে জানা যায়, উপজেলার রেজ্জাকপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বিগত ২০১৪ সাল থেকে ২০১৯ সালের মার্চ মাস পর্যন্ত শিক্ষক তরিকুল ইসলাম সহকারী শিক্ষক ছিলেন। ঐ সময় ঐ স্কুলেরই ২য় শ্রেনীর ছাত্রীকে প্রাইভেট পড়ানোর সুযোগে ছাত্রীর মায়ের সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলে। ঐ সমস্ত আপত্তিকর ঘটনা তার নিজ মোবাইলে ধারণ করে। পরবর্তীতে গজালিয়া প্রাথমিক বিদ্যালয়ে বদলী হওয়ার পরও তার সাথে বার বার যোগদান ও একইরূপ আচরণ করার প্রস্তাব দিলে বিষয়টি ভিন্নখাতে রূপ নেয়। মহিলা তার কথায় রাজি না হওয়ায় ঐ শিক্ষক মোবাইলে ধারণ করা পুর্বের সেই অশ্লীল ছবি ও ভিডিও ইন্টারনেটে দেয়ার হুমকি দেয়। গত ১০ ফ্রেব্রুয়ারী রাতে অশ্লীল ছবি ও ভিডিও ডিলেট করার শর্তে তার সাথে মেলামেশা করতে বাধ্য করে। তারপরও উক্ত ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দিলে ভিকটিম বাদী হয়ে শনিবার শিক্ষক তরিকুলের বিরদ্ধে পর্ণোগ্রাফী ও নারী-শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন, যার নং- ৫। ওসি মোঃ এজাজ শফী জানান, ভিকটিমের অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় নিয়মিত মামলা রুজু হয়েছে। তিনি ভিকটিমকে উদ্ধার পুর্বক আলামত জব্দ করে ফরেন্সিক পরীক্ষার জন্য সংশ্লিষ্ট দপ্তরে পাঠানো হয়েছে।


Top