ব্রেকিং নিউজঃ
মিসেস ইলা হকের মৃত্যুতে স্বপ্নসিঁড়ি’র শোক প্রকাশ প্রবেশ নিষিদ্ধকালে অবৈধভাবে মাছ ধরার সময় সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে ৬ জেলে আটক তালায় তেঁতুলিয়ায় অসহায় দিন মজুরের বাড়ীঘর ভাংচুরের অভিযোগ সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা: আ ফ ম রুহুল হক এমপি’র সহধর্মিণী ইলা হক আর নেই ১০ দফা দাবিতে শ্রমিক আন্দোলনের আলোচনা সভা সাংবাদিক এর মামা আব্দুল মান্নান এর মৃত্যুতে সাতক্ষীরা প্রেসক্লাবের গভীর শোক প্রকাশ কলারোয়া পৌরসভার প্রধান সহকারী মীর তৌহিদুর রহমান আর নেই ৩৮তম বিসিএস শিক্ষা ক্যাডারে সুপারিশকৃত ২ কৃর্তিসন্তানের  সাথে নির্বাহী অফিসারের শুভেচ্ছা বিনিময় কেশবপুরে পানি নিষ্কাশনের পথ বন্ধের প্রতিবাদ করায় শিক্ষকের পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা কপোতাক্ষ নদের চরভরাটি জমি প্রভাবশালিদের দখলে : বঞ্চিত ভূমিহীনরা

দ্বিতীয় টেস্টেও করোনা পজেটিভ কোয়েল মল্লিকের

অনলাইন ডেস্কঃ

  • প্রকাশিত: বুধবার, ২২ জুলাই ২০২০, ১১:৪২
  • ২৬

করোনা ভাইরাসে আক্রান্ত টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিকসহ তার পুরো পরিবার। ১০ই জুলাই এ তথ্য জানিয়েছিলেন কোয়েল নিজেই। প্রথম টেস্টে পজেটিভ আসার পর পরিবারের সবাই দ্বিতীয় টেস্ট করান। এর মধ্যে বাবা রঞ্জিত মল্লিকের রিপোর্ট নেগেটিভ এলেও করোনা ছাড়েনি কোয়েলকে। এই টলিউড সুপারস্টার এখনও পজেটিভই রয়ে গেছেন। অন্য দিকে কোয়েলের স্বামী নিসপল সিং ও তার মায়ের পজেটিভ এসেছে।
এদিকে গত ৫ই মে পুত্রসন্তানের মা হয়েছেন কোয়েল মল্লিক। স্বামী সন্তান নিয়ে বালিগঞ্জের বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন কোয়েল। তার শ্বশুর-শাশুড়ির কোভিড-১৯ পরীক্ষার রেজাল্ট নেগেটিভ এসেছে।
এখন কোয়েলের সন্তানের দেখাশুনো তারাই করছেন। ২০১৩ সালে প্রযোজক নিসপাল সিংয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কোয়েল মল্লিক। সাত বছর পর এ দম্পতির সংসার আলো করে আসে প্রথম সন্তান।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু