ব্রেকিং নিউজঃ
খাদ্য অধিকার আইন প্রণয়নের দাবিতে সাতক্ষীরায় আলোচনা সভা তালায় উত্তরণের ত্রাণ কার্যক্রম ও টিআরএম বিল পরিদর্শন করলেন এনজিও বিষয়ক ব্যুরোর মহাপরিচালক আনন্দ কুমার সরকার নিরবের উদ্যোগে মহা অষ্টমীর খাদ্য সামগ্রী বিতরণ ভ্রমণের সময় মাথা ঘোরা, বমি দূর করার উপায় কৃষি বিপণন অধিদপ্তরের নির্দেশ উপেক্ষা করে কেশবপুরে ৪০ টাকা দরে আলু বিক্রি করছে ব্যবসায়িরা স্বপ্নসিঁড়ির সভায় বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ ব্যারিস্টার রফিক-উল হক আর নেই কালিগঞ্জে বিশেষ অভিযানে ১২’শ পিস ইয়াবা, নগদ টাকাসহ ৫ জনকে আটক করেছে পুলিশ নীড়ের খোঁজে অর্ধশতাব্দী পথে পথে দুই ভাই….. প্রাথমিক শিক্ষক, কর্মকর্তার বৈদেশিক প্রশিক্ষণ একটি সময়োপযোগী পদক্ষেপ

দ্বিতীয় টেস্টেও করোনা পজেটিভ কোয়েল মল্লিকের

অনলাইন ডেস্কঃ

  • প্রকাশিত: বুধবার, ২২ জুলাই ২০২০, ১১:৪২
  • ১০৯

করোনা ভাইরাসে আক্রান্ত টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিকসহ তার পুরো পরিবার। ১০ই জুলাই এ তথ্য জানিয়েছিলেন কোয়েল নিজেই। প্রথম টেস্টে পজেটিভ আসার পর পরিবারের সবাই দ্বিতীয় টেস্ট করান। এর মধ্যে বাবা রঞ্জিত মল্লিকের রিপোর্ট নেগেটিভ এলেও করোনা ছাড়েনি কোয়েলকে। এই টলিউড সুপারস্টার এখনও পজেটিভই রয়ে গেছেন। অন্য দিকে কোয়েলের স্বামী নিসপল সিং ও তার মায়ের পজেটিভ এসেছে।
এদিকে গত ৫ই মে পুত্রসন্তানের মা হয়েছেন কোয়েল মল্লিক। স্বামী সন্তান নিয়ে বালিগঞ্জের বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন কোয়েল। তার শ্বশুর-শাশুড়ির কোভিড-১৯ পরীক্ষার রেজাল্ট নেগেটিভ এসেছে।
এখন কোয়েলের সন্তানের দেখাশুনো তারাই করছেন। ২০১৩ সালে প্রযোজক নিসপাল সিংয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কোয়েল মল্লিক। সাত বছর পর এ দম্পতির সংসার আলো করে আসে প্রথম সন্তান।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪২,৭৪৯,৬০৭
সুস্থ
৩১,৫৬৬,০৫২
মৃত্যু
১,১৫২,৪৮৯