আজ || মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ       শ্যামনগর উপজেলা অনলাইন নিউজ ক্লাবের কমিটি গঠন, সভাপতি মিলন, সম্পাদক বাবুল       নীতি-আদর্শের কারনে সাংবাদিকরা যে সম্মানিত হতে পারে সুভাষ চৌধুরী তার অনন্য উদাহরণ –মনজুরুল আহসান বুলবুল       সাতক্ষীরায় জেলা কৃষকলীগের তৃণমূলের মতামত কে উপেক্ষা করে কমিটি ঘোষনার প্রতিবাদে জেলা কৃষকলীগের অধিকাংশ কাউন্সিলরদের সংবাদ সম্মেলন       বঙ্গবন্ধুর মাজার জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করল সাতক্ষীরা জেলা পরিষদ       পদ্মপুকুরে মত বিনিময় সভা অনুষ্ঠিত    
 


দিনে ত্রাণ, সন্ধ্যায় ইফতার নিয়ে ছুটছেন যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মিলন

করোনা সংকটে স্থবির জনজীবনে বিভিন্ন কর্মসূচি নিয়ে বিপন্ন মানুষের পাশে দাঁড়িয়েছে যশোর জেলা পরিষদের চেয়ারম্যান।ত্রাণ বিতরণ থেকে শুরু করে স্বাস্থ্যসেবায় অসহায়ের জন্য কাজ করছেন তিনি।

করোনার প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকেই মাঠে রয়েছে যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চালুয়াহাটি ইউনিয়ন আ,লীগের সিনিয়র যুগ্ন আহবায়ক সাংবাদিক শহীদুল ইসলাম মিলন।

তিনি সংগঠনের পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে প্রতিদিন নিজ হাতে ‘মানবিক সহায়তা’ নিয়ে হাজির হচ্ছেন সংকটে পড়া মানুষের কাছে।

রমজান মাসে দিনে দুস্থ অসহায়দের ত্রাণ এবং সন্ধায় রাস্তায় রাস্তায় ঘুরে মানুষের হাতে ইফতার তুলে দিচ্ছেন তিনি। এ পর্যন্ত প্রায় ২ হাজার পরিবারের কাছে খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া এই নেতা জানান, করোনাযুদ্ধে জয়ী না হওয়া পর্যন্ত এই সহযোগিতা অব্যাহত রাখা হবে।

শহীদুল ইসলাম মিলন বলেন, করোনা পরিস্থিতিতে মানুষ অবরুদ্ধ অবস্থায় সংকটে দিন কাটাচ্ছে। সবচেয়ে খারাপ অবস্থার মধ্যে আছে যারা দিন আনে দিন খায় এমন খেটে খাওয়া মানুষজন। লকডাউনের কারণে রমজানে ইফতার নিয়ে সংকটে পড়েছেন তারা। এই ভাবনা থেকে তাদের জন্য ইফতারের ব্যবস্থা করেছি।


Top