আজ || বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২
শিরোনাম :
  তালায় কোম্পানী কর্মী মিঠুন দাশ লাপাত্তা!       তালায় পল্লীসমাজের কমিটি পুর্নগঠন       তালার জালালপুর ইউনিয়নে ঈদ উপলক্ষে ভিজিএফ চাল বিতরণ       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসনে চাকরি মেলা অনুষ্ঠিত       ৫ জুলাই মৃত্যু দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালামের সংক্ষিপ্ত জীবনী       আজ মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালাম’র ১১তম মৃত্যুবার্ষিকী       এবার বিমানে চড়েই গায়ানা গেল বাংলাদেশ দল       পুলিশ কর্মকর্তার ২৮ কোটি টাকা আত্মসাতের প্রমাণ দুদকে       গ্যাস সংকট কাটছে না, শুরু হয়েছে বিদ্যুৎস্বল্পতা       বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার সহ- বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হয়েছেন গৌতম    
 


দিনে ত্রাণ, সন্ধ্যায় ইফতার নিয়ে ছুটছেন যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মিলন

করোনা সংকটে স্থবির জনজীবনে বিভিন্ন কর্মসূচি নিয়ে বিপন্ন মানুষের পাশে দাঁড়িয়েছে যশোর জেলা পরিষদের চেয়ারম্যান।ত্রাণ বিতরণ থেকে শুরু করে স্বাস্থ্যসেবায় অসহায়ের জন্য কাজ করছেন তিনি।

করোনার প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকেই মাঠে রয়েছে যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চালুয়াহাটি ইউনিয়ন আ,লীগের সিনিয়র যুগ্ন আহবায়ক সাংবাদিক শহীদুল ইসলাম মিলন।

তিনি সংগঠনের পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে প্রতিদিন নিজ হাতে ‘মানবিক সহায়তা’ নিয়ে হাজির হচ্ছেন সংকটে পড়া মানুষের কাছে।

রমজান মাসে দিনে দুস্থ অসহায়দের ত্রাণ এবং সন্ধায় রাস্তায় রাস্তায় ঘুরে মানুষের হাতে ইফতার তুলে দিচ্ছেন তিনি। এ পর্যন্ত প্রায় ২ হাজার পরিবারের কাছে খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া এই নেতা জানান, করোনাযুদ্ধে জয়ী না হওয়া পর্যন্ত এই সহযোগিতা অব্যাহত রাখা হবে।

শহীদুল ইসলাম মিলন বলেন, করোনা পরিস্থিতিতে মানুষ অবরুদ্ধ অবস্থায় সংকটে দিন কাটাচ্ছে। সবচেয়ে খারাপ অবস্থার মধ্যে আছে যারা দিন আনে দিন খায় এমন খেটে খাওয়া মানুষজন। লকডাউনের কারণে রমজানে ইফতার নিয়ে সংকটে পড়েছেন তারা। এই ভাবনা থেকে তাদের জন্য ইফতারের ব্যবস্থা করেছি।


Top