ব্রেকিং নিউজঃ

দশ বছর পর

অনলাইন ডেস্কঃ

  • প্রকাশিত: শনিবার, ৬ জুন ২০২০, ১৭:২০
  • ৯৯

দশ বছর পর আবারো গ্ল্যামার জগতে কামব্যাক করছেন সুস্মিতা সেন। দীর্ঘদিন দুই মেয়ে এবং প্রেমিক রোমান শলকে নিয়েই ব্যস্ত ছিলেন। বছর দশেক পর ফিরছেন দর্শকদের সামনে।

দীর্ঘ বিরতি যখন, তখন সেভাবে প্রস্তুতি না নিয়ে তো আর আসা যায় না! লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ায় প্রত্যেকটা পদক্ষেপই যে মেপে ফেলতে হয়, তা সুস্মিতা ভাল করেই জানেন। অতঃপর, পুরোদমে ওয়ার্কশপ করেই ময়দানে নেমেছিলেন তার আসন্ন ওয়েব সিরিজ ‘আর্যা’র জন্য। সদ্য মুক্তি পেলো তার ট্রেলার।
‘আর্যা’র হাত ধরেই ওয়েব ময়দানে পদাপর্ণ করতে চলেছেন সুস্মিতা। সুস্মিতার চরিত্রটিও বেশ চ্যালেঞ্জিং।

আড়াই মিনিটের ট্রেলারেই মিলল তার ইঙ্গিত। পরিচালনা করেছেন ‘নীরজা’ খ্যাত পরিচালক রাম মাধুবনী। সুস্মিতার চরিত্রের নামই ‘আর্যা’। বহুদিন বাদে দেখা গেল চন্দ্রচূড় সিংকে। দীর্ঘ বিরতির পর তিনিও ফিরলেন। সিরিজে সুস্মিতার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। ট্রেলারেই বেশ রোমাঞ্চের ইঙ্গিতও মিলল। ট্রেলারের প্রতিটি মুহূর্তে সুস্মিতা বুঝিয়ে দিয়েছেন যে দীর্ঘদিন পর্দায় তাকে দেখা না গেলেও তার ‘স্পার্ক’ এখনো কমেনি। বরং পর্দায় তিনি এখন আরো পরিণত। জীবনে প্রথমবার ওয়ার্কশপ করে সেটে নেমেছেন।

এর আগে কোনো দিন অভিনয়ের আগে তাকে ওয়াকর্শপ করতে হয়নি। গতবছরই অবশ্য ফের অভিনয়ে কামব্যাক করার কথা জানিয়েছিলেন সুস্মিতা সেন। প্রসঙ্গত, ডাচ নাটক ‘পেনোজা’র অবলম্বনেই লেখা হয়েছে ‘আর্যা’র চিত্রনাট্য। ডিজনি হটস্টারে আগামী ১৯শে জুন মুক্তি পেতে চলেছে এই ওয়েব সিরিজ।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু