আজ || শুক্রবার, ০১ জুলাই ২০২২
 


দলমত নির্বিশেষে সবাইকে অসহায়ের পাশে দাঁড়ানোর আহবান প্রনব ঘোষ বাবলুর

রিয়াদ হোসেন :

কে মরবে, কে বাঁচবে জানি না,আসুন দলমত নির্বিশেষে সবাই আমরা গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ায়। করোনা এবং তালার সমসাময়িক পরিস্থিতি নিয়ে এসব কথা বলেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক এবং তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রনব ঘোষ বাবলু।

আজ দুপুর ২ টার সময় তালা প্রেসক্লাবে তালা নিউজ ২৪ এর লাইভ অনুষ্ঠান এবং সাংবাদিকদের সাথে মতবিনিয় সভায় তিনি এসব কথা বলেন। মতবিনিম সভায় তিনি কোভিড-১৯ প্রতিরোধে তালা উপজেলায় বিভিন্ন পদক্ষেপ গ্রহনের কথা উল্লেখ করেন।

করোনায় পুলিশ,ডাক্তার,নার্স,সাংবাদিক এবং স্বেচ্ছাসেবকদের জীবন বাজি রেখে করোনা প্রতিরোধে কার্যক্রমের কথা তুলে ধরেন। তিনি আরো বলেন,কোভিড-১৯ তথা করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের পাশাপাশি তালা উপজেলায় বিভিন্ন বে-সরকারী সংগঠন উত্তরণ,উন্নায়ন প্রচেষ্টা সহ আরো কিছু সংগঠনকে এগিয়ে আসার জন্য তিনি ধন্যবাদ জানান।

মতবিনিময় সভায় তালার মানুষকে করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব মেনে চলার জন্য এবং সকলকে ঘরে থাকার আহবান জানান তিনি। এসময় তিনি, সাতক্ষীরা-১ আসনের এমপি মুস্তফা লুৎফুল্লাহ,জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল , তালা উপজেলা নির্বাহী কর্মকতা মোঃ ইকবাল হোসেন,তালা থানা অফিসার ইনচার্জ মেহেদী রাসেল সহ সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

সর্বশেষে করোনায় মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্যসামগ্রীকে প্রত্যেক জনপ্রতিনিধিদের দলমত নির্বিশেষে অসহায় দরিদ্রকে দেওয়ার জন্য উদাত্ত আহবান জানান তিনি


Top