আজ || সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩
শিরোনাম :
 


ত্রাণ নিয়ে নয় ছয় করলেই ব্যবস্থা: শেখ ইউসুফ হারুন, জনপ্ররাসন সচিব

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব শেখ ইউসুফ হারুন বলেছেন, ত্রাণ নিয়ে আমরা সজাগ রয়েছি, কোন জনপ্রতিনিধি যদি ত্রাণ নিয়ে নয় ছয় করার চেষ্টা করে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। জনগনকে ঘরে রাখতে তাদের প্রতি সম্মান রেখে সহনীয় পর্যায়ে থেকে আইনশৃঙ্খলা বাস্তবায়ন করা হবে।

তিনি আরও বলেন, সাতক্ষীরা জেলায় করোনা পরিস্থিতি মোকাবেলার জন্য কি কি করা দরকার সেসব বিষয় নিয়ে প্রশাসন স্বাস্থ্য বিভাগ আইনশৃঙ্খলা বাহিনী ও রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে আলোচনা হয়েছে।
দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা করোনা বিষয়ক কমিটির সভা শেষে মিট দ্যা প্রেস অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
এর আগে তিনি সাতক্ষীরা সার্কিট হাউজে সামাজিক দুরত্ব বজায় রেখে শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ করেন। বিকালে ভোমরা স্থলবন্দর পরিদর্শনে যান।
সভায় খুলনা বিভাগীয় কমিশনার ড. মুহা. আনোয়ার হোসেন হাওলাদার, রাজনৈতিক নেতৃবৃন্দ, পুলিশ, সেনাবাহিনী ও চিকিৎসকবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, করোনাকে ঘিরে সাতক্ষীরায় স্বাস্থ্য ব্যবস্থাপনা ও ত্রাণ কার্যক্রম পরিচালনার কাজ তত্ত্ব¡াবধান ও পর্যবেক্ষণের জন্য জনপ্রশাসন সচিব শেখ ইউসুফ হারুন সরকারিভাবে দায়িত্বে রয়েছেন।


Top