আজ || মঙ্গলবার, ২৪ মে ২০২২
শিরোনাম :
  তালার খলিলনগরে পুকুরে ডুবে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু       বন্যায় বাংলাদেশের ১৫ লাখের বেশি শিশু ঝুঁকিতে       তালায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে তালা সদর চ্যাম্পিয়ন       তালায় সিআইজি সদস্যদের মাঝে মৎস্য উপকরণ বিতরণ       তালায় বিশ্ব জীববৈচিত্র্য দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা       তালায় বিশ্ব জীববৈচিত্র্য দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা       তালায় বিশিষ্ট ফল ব্যবসায়ী শেখ শওকত হোসেন সড়ক দূর্ঘটনায় আহত       তালায় প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতারণ       সাতক্ষীরায় বারি টমেটোর মতো লবনাক্ত জমিতে লেবুচাষাবাদে কৃষকদের সফলতা আসবে-ড. কামরুল       দ্রব্যমূল্য নিয়ে ৩ দিনের মধ্যে প্রতিবেদন দিতে বাংলাদেশ ব্যাংকসহ অর্থ ও বাণিজ্য মন্ত্রণালয়কে মন্ত্রিসভার নির্দেশ    
 


তালা মহিলা কলেজের সহকারী অধ্যাপক তৌহিদুজ্জামান আর নেই

রিয়াদ হোসেন ||

সাতক্ষীরার তালা মহিলা কলেজের সহকারী অধ্যাপক এস এম তৌহিদুজ্জামান (৫৪) আজ বৃহস্পতিবার সকালে খুলনার আবু নাসের বিশেষায়িত হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

তিনি দীর্ঘদিন কিডনিজনিত রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। পরিবারের পক্ষ থেকে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তৌহিদুজ্জামান দীর্ঘদিন ধরে তালা বাজারে বসবাস করতেন।

তিনি উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের হাতবাস গ্রামের মোফাজ্জেল হোসেনের ছেলে। তালা মহিলা কলেজে তিনি বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলে, এক মেয়ে এবং স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তৌহিদুজ্জামান প্রতিষ্ঠাকালীন থেকে তালা মহিলা কলেজে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন তালা মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মো. আব্দুর রহমান, বর্তমান ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. সাইফুল ইসলাম, কলেজের শিক্ষক, শিক্ষার্থী, কর্মচারীসহ উপজেলার বিভিন্ন স্তরের মানুষ।

জোহর নামাজ বাদ তার নিজ প্রতিষ্ঠান তালা মহিলা কলেজে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরবর্তীতে আসর নামাজ বাদ তার নিজ গ্রামের বাড়ি হাতবাসে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়ে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।


Top