আজ || বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২
শিরোনাম :
  তালায় কোম্পানী কর্মী মিঠুন দাশ লাপাত্তা!       তালায় পল্লীসমাজের কমিটি পুর্নগঠন       তালার জালালপুর ইউনিয়নে ঈদ উপলক্ষে ভিজিএফ চাল বিতরণ       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসনে চাকরি মেলা অনুষ্ঠিত       ৫ জুলাই মৃত্যু দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালামের সংক্ষিপ্ত জীবনী       আজ মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালাম’র ১১তম মৃত্যুবার্ষিকী       এবার বিমানে চড়েই গায়ানা গেল বাংলাদেশ দল       পুলিশ কর্মকর্তার ২৮ কোটি টাকা আত্মসাতের প্রমাণ দুদকে       গ্যাস সংকট কাটছে না, শুরু হয়েছে বিদ্যুৎস্বল্পতা       বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার সহ- বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হয়েছেন গৌতম    
 


তালা বাজারে ফটোষ্টাটের দোকানে চুরি সংঘটিত

 সাতক্ষীরার তালা বাজরের সাধু ফটোষ্টাটের দোকানে চুরি সংঘটিত হয়েছে। এ সময় চোরচক্র দোকান থেকে কম্পিউটার সেট, চারটি মোবাইল,একটি সোলার ব্যাটারি,মোবাইল রিসার্চ কার্ড ও নগদ টাকাসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। (৯ মে) শনিবার দিবাগত রাতে চুরির ঘটনাটি ঘটে। এ ঘটনায় তালা থানায় ডায়েরী করেছে দোকান মালিক তালা সদরের মৃত সন্তোষ সাধুর ছেলে প্রদীপ সাধ।
দোকানের মালিক প্রদীপ সাধু জানান, প্রতিদিনের ন্যায় শুক্রবার সন্ধ্যায় ৬ টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। রাতের কোন এক সময় একদল চোরচক্র সার্টার কেটে দোকানে প্রবেশ করে দোকানে থাকা কম্পিউটার সেট,চারটি মোবাইলসেট ,একটি সোলার ব্যাটারি,মোবাইল রিসার্চ কার্ড ও নগদ টাকাসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল চরি করে নিয়ে যায়। তিনি আরো জানান, এর আগেও উক্ত দোকানে দু’বার সার্টার কেটে চুরির ঘটনা ঘটেছে।
তালা থানার ওসি মেহেদী রাসেল বলেন, উক্ত ঘটনায় দোকান মালিক থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


Top