আজ || সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  শ্যামনগর হাসপাতালের ঝুঁকিপূর্ণ ভবন অপসারণ এবং পুনঃনির্মাণ করার দাবিতে মানববন্ধন       যুদ্ধ নয়, আমরা শান্তিতে বিশ্বাসী : প্রধানমন্ত্রী       জলবায়ু সমস্যাসহ নানা রোগে আক্রান্ত হচ্ছেন সাতক্ষীরা শ্যামনগরের উপকূলের নারীরা       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার       মাছ ধরার পাশাপাশি উপানুষ্ঠানিক স্কুলে পড়ছে গোলাম রসূল       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের ঘটনায় থানায় মামলা       যারা আপনাকে কষ্ট দিয়েছে তাদের প্রতি কৃতজ্ঞ থাকুন : প্রভা       জিতেও টানা দ্বিতীয়বারের মতো গ্রুপ পর্ব থেকে জার্মানির বিদায়       ক্যান্সার নিরাময়ে ফুলকপি       লাউয়ের বরফি    
 

করোনা উপসর্গ নিয়ে


তালা বাজার’র বিশিষ্ট ব্যবসায়ী গাজী শহিদুলের মৃত্যু

করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তালা বাজার’র বিশিষ্ট হার্ডওয়ার ব্যবসায়ী গাজী শহিদুল ইসলামে মৃত্যু হয়েছে।

শনিবার (৩০ মে) ভোর রাতে সাতক্ষীরা মেডিকেল কলেজ’র আই.সি.ইউ বিভাগের লাইফ সাপোর্টে তাঁর মৃত্যু হয়। গাজী শহিদুল ইসলাম (৬০) তালা সদরের মাঝিয়াড়া গ্রামের মৃত আব্দুর রহমান’র ছেলে ও তালা বাজার’র বিশিষ্ট হার্ডওয়ার ব্যবসায়ী।

মরহুমের পারিবারিক সূত্র জানিয়েছে, নিউমোনিয়া সহ শারীরিক নানান অসুখে আক্রান্ত হয়ে গাজী শহিদুল ইসলাম সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধিন অবস্থায় তার শারীরিক অবস্থার অবনতি হলে সেখানে আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়। এখানে ৩দিন চিকিৎসাধিন থাকাবস্থায় শনিবার ভোরে তিনি মৃত্যুবরন করেন (ইন্না লিল্লাহি…..রাজেউন)।
সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত সরকার জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গত ২৮ মে বৃহস্পতিবার সকালে গাজী শহিদুল ইসলাম সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর রাত চার টার দিকে তিনি মারা যান।
তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজিব সরদার জানান, করোনা উপসর্গে মারা যাওয়া শহিদুল ইসলামের শারীরিক নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য ইতোমধ্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। তবে, পরীক্ষার রিপোর্ট এখনও (এরিপোর্ট লেখাকালে) পাওয়া না গেলেও দ্রুত পাওয়া যাবে বলে তিনি জানান।

এদিকে, মরহুম গাজী শহিদুল ইসলাম’র মৃতদেহ ইসলামি ফাউন্ডেন’র তত্ত্বাবধানে মাঝিয়াড়া গ্রামের বাড়িতে শনিবার দুপুরে আনা হয়। এখানে তালা থানার ওসি মো. মেহেদী রাসেল’র নেতৃত্বে পুলিশ সামাজিক নিরাপত্তা নিশ্চিত করে পারিবারিক কবরস্থানে দাফনের ব্যবস্থা করেন।
মরহুম গাজী শহিদুল ইসলাম তালা উপজেলা বিএনপির নেতা ও বিশিষ্ট সমাজ সেবক ছিলেন। তার মৃত্যুতে মাঝিয়াড়া গ্রামে সহ তালা বাজারের ব্যবসায়ীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।


Top