আজ || রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩
শিরোনাম :
 


তালা পূর্ব শত্রুতার জের ধরে দুই মহিলাকে মারপিটের অভিযোগ

তালা উপজেলার পল্লীতে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত হয়েছে সালমা বেগম (৩৫) ও প্রতিবন্ধী ছাকিনা বেগম (৪০) নামের দুই মহিলা। এ সময় বসতবাড়ি ভাংচুরসহ তাদেরকে কুপিয়ে জখম ও বেধড়ক মারপিট করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (৯ এপ্রিল) দুপুরে ইসলামকাটি ইউনিয়নের কাজীডাঙ্গা গ্রামে। বর্তমানে এক মহিলা তালা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।


আহত সালমা বেগমের স্বামী কাজীডাঙ্গা গ্রামের মৃত দলীল উদ্দীন মুন্সীর ছেলে এয়াকুব আলী মুন্সী জানান, তাদের বসতভিটার ৩ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে একই এলাকার আমজাদ মুন্সীর সাথে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার দুপুরে হঠাৎ মৃত মান্নান মুন্সীর ছেলে আমজাদ মুন্সী এবং তার দুই ছেলে জিল্লুর রহমান ও রিপন মিলে আমাদের বসত বাড়ি ভাংচুর করে উক্ত জায়গা দখলে নিতে আসে। এ সময় বাড়িতে কোন পুরুষ মানুষ না থাকায় তার স্ত্রী সালমা বেগম ও ভাই আলাউদ্দীন মুন্সীর স্ত্রী প্রতিবন্ধী সাকিনা বেগম বাধা দেয়ার চেষ্টা করে। এ সময় তারা দুই মহিলাকে কুপিয়ে জখম ও বেধড়ক মারপিট করে ফেলে রেখে যায়। পরে তাদেরকে তালা হাসপালে ভর্তি করা হয়। তবে এ বিষয়ে জানতে চাইলে আমজাদ আলী মুন্সী বলেন, তিনি ও তার পুত্ররা কারও উপর কোন ধরনের হামলা কিংবা মারপীট করেনি।
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, বিষয়টি নিয়ে কেউ অভিযোগ করলে বিষয়টি তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


Top