তালা থানার সহায়ক আকুর দাফন সম্পন্ন

তালা নিউজ ডেস্ক :
  • প্রকাশিত: মঙ্গলবার, ৮ জুন, ২০২১

সাতক্ষীরা তালা থানার দীর্ঘ বছরের অবৈতনিক কর্মচারী (সহায়ক) আকব্বর আলী আকুর (৬৫) দাফন সম্পন্ন হয়েছে। সোমবার বিকালে তালার ভায়ড়া গ্রামে জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। সোমবার (৭ জুন) হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি……রাজেউন)।
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেহেদী রাসেল বলেন, আকু দীর্ঘ ৩০/৩৫ বছর ধরে তালা থানায় সহায়ক হিসেবে কাজ করে আসছিল। সোমবার সকালে সে থানায় এসে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। তাৎক্ষনিক তাকে হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়।
তালা থানার ওসি (তদন্ত) মোঃ আবুল কালাম আজাদ বলেন, সকাল সাড়ে ৯টার দিকে আকু থানায় আসে। এসেই সে অস্থির হয়ে পড়ে। কিছুক্ষন পর থানা থেকে বের হয়েই সে রাস্তায় পড়ে যায়। সেখান থেকে তালা হাসপাতালে নিলে সেখানে তার মৃত্যু হয়। হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে বলে সূত্রে জানিয়েছে। এদিন বিকালে তালার ভায়ড়া গ্রামে জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
জানাযা নামাজে তালা থানার ওসি মো. মেহেদী রাসেল, ওসি (তদন্ত)আবুল কালাম আজাদ, তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেনসহ থানার অফিসার, কনস্টেবল, সাংবাদিক, শিক্ষক, জনপ্রতিনিধি এবং মুসল্লিরা উপস্থিত ছিলেন।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন