তালা থানার নবাগত ওসি আবু জিহাদ ফকরুল আলম খান

তালা নিউজ ডেক্স
  • প্রকাশিত: বুধবার, ৬ অক্টোবর, ২০২১

সাতক্ষীরা জেলার তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে যোগদান করেছেন আবু জিহাদ ফকরুল আলম খান। বুধবার (৬ অক্টোবর) পুর্বাহ্নে তিনি সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার স্বাক্ষরিত এক আদেশে তালা থানার অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করেন। ওসি আবু জিহাদ ফকরুল আলম খান এর আগে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ পদে কর্মরত ছিলেন। তিনি ১৯৯৮ সালে বাংলাদেশ পুলিশের আউট সাইট ক্যাডেট সাব-ইন্সপেক্টর পদে যোগদান করেন। কুষ্টিয়া জেলার কোর্ট পাড়া এলাকার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান তিনি। ব্যক্তিগত জীবনে তিনি দুই কন্যা সন্তানের জনক। ইতিপূর্বে তিনি চুয়াডাঙ্গা জেলার কয়েকটি থানাতে খুব সুনাম ও দক্ষতার সহিত অফিসার ইনচার্জ পদে দায়িত্ব পালন করেছেন।
তালা উপজেলা কে একটি মডেল উপজেলা হিসাবে গড়ে তোলার লক্ষে তিনি যোগদান করার পরে তালা উপজেলার জনপ্রতিনিধি, সাংবাদিক,পেশাজীবী, ব্যবসায়ীসহ সকল সুশীল সমাজের নিকট সহযোগী কামনা করেছেন।
উল্লেখ্য,কয়েকদিন আগে খুলনা রেঞ্জ ডিআইজি ড.খন্দকার মহিদ উদ্দিন বিপিএম-বার স্বাক্ষরিত এক আদেশে তাকে চুয়াডাঙ্গা থেকে বদলি করে সাতক্ষীরা জেলাতে পদায়ন করা হয়।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন