ব্রেকিং নিউজঃ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯ নং মথুরেশপুর ইউনিয়নে প্রার্থী হতে চান সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ মারুফ অবিলম্বে কপালিয়া বিলে টিআরএম সহ পাঁচ দফা দাবি বাস্তবায়নের উত্তরণের কারিগরি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন তালায় শিক্ষা ও স্বাস্থ্য সচেতনতায় ‘আমরা বন্ধু’র উঠান বৈঠক তালার খেশরায় অসহায় পরিবারের বসতবাড়িসহ জমি দখল চেষ্টা তালায় সেনাসদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার তালায় ভানী ফাউন্ডেশনের পক্ষ থেকে এতিমদের মাঝে খাদ্য বিতরণ উত্তরণের বাস্তবায়নে তিনমাস মেয়াদী কারিগরি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন পাইকগাছায় সুন্দরবনের বনদস্যু বাহিনীর প্রধান রুস্তম অস্ত্রসহ আটক মুক্তিযোদ্ধাদের নামের আগে ‘বীর’ ব্যবহার করতে হবে, গেজেট প্রকাশ

তালা থানার উদ্যোগে নারী ধর্ষণ,নির্যাতন বিরোধী র‌্যালী ও সমাবেশ

তালা নিউজ ডেস্ক ::

  • প্রকাশিত: শনিবার, ১৭ অক্টোবর ২০২০, ১৩:৪৮
  • ১৪৮

সাতক্ষীরার তালা থানা পুলিশের তালা সদর ইউনিয়নের ২নং বিটের উদ্যোগে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টায় তালা সদর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ সমাবেশ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা অতিরিক্ত পুলিশ সুপার আসাদুরজ্জামান। তালা থানার ওসি মেহেদী রাসেলের সভাপতিত্বে ও ওসি তদন্ত আবুল কালামের সঞ্চালণায় বক্তব্য রাখেন তালা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সরদার জাকির হোসেন,তালা মহিলা ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুর রহমান,ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাইফুল ইসলাম,তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণাব ঘোষ বাবলু, তালা থানার ২নং বিট ইনচার্চ প্রীতিশ রায়,তালা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দীন বিশ্বাস প্রমুখ।


সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার নারীদের পাশাপাশি জনপ্রতিনিধি, শিক্ষক,শিক্ষার্থী,সাংবাদিকসহ সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষও উপস্থিত ছিলেন।
অনুরূপভাবে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে উপজেলার ১২টি বিটে নারী ও শিশু ধর্ষণ, নির্যাতন-নিপীড়ন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন