আজ || সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩
শিরোনাম :
 


তালা কপোতাক্ষ নদের তীরে মিললো দুই নবজাতকের লাশ!

তালা মেলাবাজারস্থ কপোতাক্ষ নদের তীর হতে সদ্য জন্ম নেওয়া দুই শিশুকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৫ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে এলাকাবাসী সদ্য জন্ম নেয়া শিশু দু’টির লাশর নদের তীরে দেখে পুলিশকে খবর দেয়।

পরে পুলিশ এসে তাদের লাশ দু’টি উদ্ধার করে। তালা থানার ওসি মোঃ মেহেদী রাসেল ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, এটা সম্ভবত ভ্রুণ, তবে নবজাতক দু’টি ছেলে নাকি মেয়ে সেটা সনাক্ত করার উপায় নেই।

স্থানীয়রা জানান, বুধবার বেলা ১১ টার দিকে তালা মেলাবাজার হতে মাঝিয়াড়া রোডে কপোতাক্ষ নদে দুই জেলে মাছ ধরছিল। এ সময় তারা নদের তীরে দু’টি নবজাতকের লাশ দেখতে পায়।

এরমধ্যে একটি লাশ নদের মধ্যে এবং অপরটি নদের পাড়ে (প্রায় ১ মিটার উপরে) ছিল। এ সময় জেলেরা স্থানীয় ক’জন যুবককে জানালে তারা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে নবজাতক দু’টি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

তবে প্রত্যক্ষদর্শীদের ধারণা, নবজাতক বাচ্চা দু’টি কোন মায়ের পাপের ফসল। ৫/৬ মাস বয়সে গর্ভপাত করে এখানে ফেলে রাখা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেহেদী রাসেল ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, নবজাতক দু’টি পুলিশ হেফাজতে রয়েছে। তবে এটা সম্ভবত ভ্রুণ, তাই এটি ছেলে নাকি মেয়ে সেটা সনাক্ত করার উপায় নেই।


Top