ব্রেকিং নিউজ
তালায় বাসের ধাক্কায় প্রাণ গেল ২ মোটর সাইকেল আরোহীর বারি উদ্ভাবিত সরিষার চাষাবাদে দেশে বিদেশ নির্ভর তৈল আমদানী কমাবে -সাতক্ষীরায় বারী সরিষার মাঠ দিবস অনুষ্ঠিত দিবসে ড রৌফ তালায় সহানুভূতি কার্যালয় ও ফ্রী সেবা কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন তালায় যুব সংগঠকদের নিয়ে অভিজ্ঞতা বিনিময় ও দক্ষতা উন্নয়ন কর্মশালা তালায় সহকারী শিক্ষক সমিতির ক্যালেন্ডার বিতরণ উদ্বোধন তালায় ইসলামকাটি ইউনিয়নের তথ্য আপার আয়োজনে ৪৬ তম উঠান বৈঠক তালায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার জাকির হোসেন সড়ক দূরঘটনায় আহত তালায় কৃষককে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ! তালায় শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম পরিদর্শন করেছেন ইউএনও তালায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে ভেড়া প্রদান

তালা এক ব্যক্তির বিরুদ্ধে মসজিদের জমি দখলের অভিযোগ!

তালা নিউজ ডেস্ক :
  • প্রকাশিত : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ৩৬

তালা উপজেলার ইসলামকাটি ইউনিয়নের কাজীডাঙ্গা জামে মসজিদের জমি দখলের অভিযোগ উঠেছে জাহাঙ্গীর হোসেন মুন্সি নামে এক ব্যক্তির বিরুদ্ধে। তিনি উপজেলা কাজীডাঙ্গা গ্রামের তাজউদ্দীন মুন্সির ছেলে।

ঐ এলাকার আঃ গফুর গাজীর ছেলে গাজী মুরাদ হোসেন দিপু, আমজাদ হোসেনের ছেলে জিল্লুর রহমান, তৌহিদুর গাজীর ছেলে রাজু গাজী জানান, কাজীডাঙ্গা জামে মসজিদের আট শতক জমির মধ্যে প্রায় এক শতক জমি একই এলাকার জাহাঙ্গীর হোসেন মুন্সি মসজিদের জমি দখল করে দেয়ালের পাশে গরুর খাবারের জায়গা তৈরী করে মসজিদের বাথরুম যাওয়ার পথ বন্ধ করে দেয়। শুক্রবার এলাকার মুসল্লীরা ঐ পথ উন্মুক্ত করায় জাহাঙ্গীর হোসেন ক্ষিপ্ত হয়ে তালা থানায় একটি মিথ্যা অভিযোগ করেছে। তারা আরো জানান, তার বিরুদ্ধে কেউ কথা বললে বিভিন্ন ভয়ভীতি দেখায়।

মসজিদের সভাপতি মাওলানা আব্দুস সামাদ জানান, জাহাঙ্গীর হোসেন মসজিদের জমি দখলের পায়তারা করছে। এটি খুব দুঃখজনক ঘটনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *