আজ || মঙ্গলবার, ২৪ মে ২০২২
শিরোনাম :
  তালার খলিলনগরে পুকুরে ডুবে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু       বন্যায় বাংলাদেশের ১৫ লাখের বেশি শিশু ঝুঁকিতে       তালায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে তালা সদর চ্যাম্পিয়ন       তালায় সিআইজি সদস্যদের মাঝে মৎস্য উপকরণ বিতরণ       তালায় বিশ্ব জীববৈচিত্র্য দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা       তালায় বিশ্ব জীববৈচিত্র্য দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা       তালায় বিশিষ্ট ফল ব্যবসায়ী শেখ শওকত হোসেন সড়ক দূর্ঘটনায় আহত       তালায় প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতারণ       সাতক্ষীরায় বারি টমেটোর মতো লবনাক্ত জমিতে লেবুচাষাবাদে কৃষকদের সফলতা আসবে-ড. কামরুল       দ্রব্যমূল্য নিয়ে ৩ দিনের মধ্যে প্রতিবেদন দিতে বাংলাদেশ ব্যাংকসহ অর্থ ও বাণিজ্য মন্ত্রণালয়কে মন্ত্রিসভার নির্দেশ    
 


তালায় ৬ মামলার আসামি আশরাফের আত্মসমর্পণ

তালা (সাতক্ষীরা) : সাতক্ষীরার তালায় ৬ মামলার আসামি আশরাফ মোল্লা পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন। গত বুধবার মা, স্ত্রী ও ছেলেদের সঙ্গে নিয়ে তালা থানায় তিনি আত্মসমর্পণ করেন।

আশরাফ সব কিছু ছেড়ে দিয়ে ভালো হওয়ার জন্য মা আনোয়ারা, স্ত্রী নারগিস বেগম, দুই পুত্র নাইম ও নয়নকে নিয়ে তালা থানায় আত্মসমর্পণ করেছেন বলে জানিয়েছেন তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান।

এ বিষয়ে আশরাফ মোল্লা বলেন, ‘আমি ২-৩ বছর আগে চুরি, ছিনতাই ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলাম। কয়েকবার এসব করার কারণে জেল খেটেছি। আমার দুটি ছেলে বড় হয়েছে। তাঁদের মুখের দিকে তাকিয়ে সব কিছু ছেড়ে দিয়ে ইটের ভাটায় কাজ করে খাচ্ছি। আমি আর কখনও আর খারাপ পেশায় যাব না। আমাকে আপনারা একটু সুযোগ দেন ভালো হওয়ার জন্য।’

এ বিষয়ে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, উপজেলার চাঁদকাটি গ্রামের আশরাফ চুরি ছিনতাই ও মাদক ব্যবসায় যুক্ত ছিলেন। তাঁর নামে ২টি মাদক মামলা ও ৪টি চুরির মামলা রয়েছে। সম্প্রতি এলাকায় কিছু চুরির বিষয়ে তাঁকে সন্দেহ করা হলে তিনি সাতক্ষীরা পুলিশ সুপারের মাধ্যমে থানায় হাজির হয়ে প্রতিজ্ঞা করেছেন যে, তিনি আর কোনদিন চুরি, ছিনতাই ও মাদক ব্যবসা করবেন না। তিনি স্বাভাবিক জীবনে ফিরে আসতে চান। তাই তাঁকে একটি সুযোগ দেওয়া হয়েছে।


Top