তালায় ৪ দলীয় হা-ডু-ডু প্রতিযোগিতা অনুষ্ঠিত

সেকেন্দার আবু জাফর বাবু
  • প্রকাশিত : সোমবার, ২২ নভেম্বর, ২০২১

সোমবার (২২ নভেম্বর) দুপুরে তালা উপজেলার হাজরাকাটি মোহাম্মাদীয়া দাখিল মাদ্রাসা মাঠে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ৪ দলীয় হা-ডু-ডু প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

মাদকমুক্ত যুব সমাজ গড়ে তোলার লক্ষ্যে হাজরাকাটি আদর্শ যুব সংঘের আয়োজনে এবং বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন খলিলনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু।

তালা সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি শেখ তুহিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, খলিলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোড়ল সিরাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী ইন্দ্রজীৎ দাশ বাপী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সৈয়দ সোহেল রানা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারদীন এহসান দীপ, তালা থানার এসআই ফারুখ হোসেন, খলিলনগর ক্যাম্প ইনচার্জ এসআই শহিদুল ইসলাম, কেন্দ্রীয় জাসদ নেতা দেবাশীষ দাস, ইউপি সদস্য গাজী সেলিম হোসেন, শেখ জলিল, মেহেদী হাসান পাঁড়, লিয়াকাত মোড়ল, সাবেক ইউপি সদস্য আব্দুল হামিদ সরদার, শেখ আক্কাজ আলী এবং আওয়ামী লীগনেতা মোঃ আফজাল হোসেন প্রমুখ। খেলা পরিচালনা করেন মোঃ নুর ইসলাম বিশ^াস।

খেলায় অংশগ্রহণ করে সাতক্ষীরার আশাশুনী উপজেলার কাদাকাটি, খুলনার পাইকগাছার রামনগর, ডুমুরিয়ার আঠারমাইল ও আরশনগর হা-ডু-ডু দল। ফাইনাল খেলায় কাদাকাটি দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় রামনগর হা-ডু-ডু দল। প্রতিযোগিতা শেষে বিজয়ী ও বিজীত দলের মাঝে পুরষ্কার হিসবে রেফ্রিজারেটর (ফ্রিজ) তুলে দেন অতিথিবৃন্দ। শত শত দর্শক খেলাটি উপভোগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *