তালায় ৪৮২ পিচ ইয়াবাসহ এক ব্যক্তি র‌্যাবের হাতে আটক

নিজস্ব প্রতিবেদক::
  • প্রকাশিত: শনিবার, ৫ জুন, ২০২১
৪৮২ পিচ ইয়াবাসহ আটক তালার মাদক ব্যবসায়ী আমিরুল।

সাতক্ষীরার পল্লী হতে আমিরুল ইসলাম (৪৫) নামে এক যুবককে ৪৮২ পিচ ইয়াবাসহ আটক করেছে র‍্যাব-৬। আমিরুল সাতক্ষীরার তালা উপজেলার কানাইদিয়া গ্রামের জনৈক শেখ আলী আহম্মদ ওরফে চাঁন মাষ্টারের মেজ ছেলে।

শুক্রবার (৪ জুন) সন্ধ্যায় র‍্যাব-৬, খুলনার কতিপয় চৌকস সদস্য গোপন তথ্যের ভিত্তিতে কানাইদিয়া-কপিলমুনি খেয়াঘাট এলাকা হতে তাকে ইয়াবা বিক্রির সময় হাতে নাতে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ৪৮২ পিচ ইয়াবা ও ১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এলাকাবাসী জানান, কানাইদিয়া গ্রামটি সাতক্ষীরা ও খুলনা জেলার সীমান্তবর্তী একটি অতি মাদকপ্রবণ এলাকা। আমিরুল দীর্ঘদিন ধরে এলাকায় মাদকের ব্যবসা চালিয়ে আসছে। এর আগেও আমিরুলকে তালা ও পাইকগাছা থানা পুলিশ মাদক বিক্রির অভিযোগে একাধিকবার গ্রেফতার করেছে, কিন্তু প্রতিবারই জামিনে মুক্ত হয়ে সে আবার পুরনো পেশায় ফিরে আসে। আমিরুল ছাড়াও এলাকায় অনেক বড় বড় প্রভাবশালী মাদক ব্যবসায়ী রয়েছে, তাদেরকে নির্মুল করা না গেলে এলাকা থেকে কখনই মাদক মুক্ত করা সম্ভব নয়।

তারা আরো জানান, মাদকাসক্ত ও মাদক ক্রেতাদের উৎপাতে তাদের বউ মেয়েরা রাস্তায় বেরুতে পারে না। যেখানে সেখানে ফেন্সিডিলের খালি বোতল, রাস্তায় বের হলেই গাজার তীব্র উৎকট গন্ধ, মাদকাসক্ত হয়ে চুরি, ডাকাতি, ইভটিজিং ইত্যাদি নানা রকম অপরাধে জড়িয়ে পড়ছে এলাকার যুব সমাজ। সবেচেয়ে ভীতিকর ব্যাপার হচ্ছে মাদক ব্যবসায়ীরা কোমলমতি শিশুদের টাকার লোভ দেখিয়ে মাদক সরবরাহের কাজে ব্যবহার করছে, গড়ে তুলছে ভয়ঙ্কর ক্ষুদে গ্যাং। এদের এখনই নির্মুল করা না গেলে অচিরেই গ্রাম ছেড়ে চলে যেতে হতে পারে তাদের।

গ্রামবাসী সংশ্লিষ্ট সকল কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করে এলাকাটি মাদকমুক্ত করতে কঠোর ব্যবস্থা গ্রহনের অনুরোধ জানিয়েছেন।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন