আজ || বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় চিংড়ি চাষিদের একদিনের প্রশিক্ষণ       তালায় আশ্রায়ণ প্রকল্পে বিদ্যুৎ সংযোগ প্রদান উদ্বোধন       শ্যামনগরে জিপিএ ৫ পেয়েছে ৬শ ৬৫ শিক্ষার্থী       ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পদ পেলেন শ্যামনগরের তরিকুল ইসলাম বাবু       তালায় ৪০ পরিবারের মাঝে গাছসহ কৃষি উপকরণ বিতরণ       তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ    
 


তালায় ৩ শত আনসার ভিডিপি সদস্য পেলেন জরুরি সহায়তা

“মুজিববর্ষের উদ্দীপন, আনসার ভিডিপি আছে সারাক্ষণ” এই স্লোগান সামনে রেখে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়া সাতক্ষীরার তালা উপজেলার ৩শত দুস্থ আনসার ভিডিপি সদস্যের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (৯ মে) সকালে তালা সরকারি কলেজ মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে ২ শত এবং শুক্রবার (৮ মে) পাটকেলঘাটা পারকুমিরা মাঠে ১ শত জন এই খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
উক্ত খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা ওবায়দুর রহমান, তালা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা তাহমিনা খাতুন,পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ, তালা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি গাজী জাহিদুর, তালা থানার এসআই শাহজাহান কবীর, কলারোয়া উপজেলা আনসার ভিডিপি প্রশিক্ষক ইশার আলীসহ বিভিন্ন ইউনিয়নের ইউনিয়ন দলনেতা-দলনেত্রী, আনসার কমান্ডার, সহকারী আনসার কমান্ডার, উপজেলা কোম্পানী কমান্ডার প্রমুখ।
তালা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা তাহমিনা খাতুন জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবজনিত কারণে দেশব্যাপী ১ লক্ষ ৫৫ হাজার পরিবারকে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে এাণ সহায়তা দেয়া হচ্ছে। এরই অংশ হিসেবে সাতক্ষীরার তালা উপজেলায় বাহিনীর ৩শত অসহায় ও দরিদ্র সদস্যর মাঝে উক্ত খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরিফ কায়কোবাদ এর পক্ষ থেকে সাতক্ষীরা জেলা কমান্ড্যান্ট (অতিরিক্ত দায়িত্ব) মোঃ আইয়ুব আলীর তত্বাবধানে উক্ত ত্রাণ সহায়তা প্রদান করা হয়।
এ সময় প্রতিটি প্যাকেটে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ২ কেজি আলু, ১ কেজি পিঁয়াজ, ১ টি সাবান ও ১ টি মাস্ক সরবরাহ করা হয়।


Top