আজ || শনিবার, ০২ জুলাই ২০২২
 


তালায় ৩৭ টি কমিউনিটির স্বাস্থ্যকর্মীদের সুরক্ষায় পিপিই, মাস্ক ও লিফলেট বিতরন

সাতক্ষীরা তালা উপজেলার ৩৭ টি কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যকর্মীদের ঝুঁকি এড়াতে পিপিই, মাস্ক ও করোনা সচেতনতা মূলক লিফলেট প্রদান করা হয়েছে। শনিবার সকালে

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজীব সরদার স্বাস্থ্যকর্মীদের মধ্যে এসকল স্বাস্থ্য সুরক্ষিত উপহার সামগ্রী প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের প্রধান সহকারী মোঃ হাফিজুর রহমান, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মীর মহাসীনসহ উপজেলার কমিউনিটি ক্লিনিকের সকল স্বাস্থ্যকর্মীবৃন্দ।

তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজীব সরদার জানান, উপজেলাধীন ৩৭ টি কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যকর্মীদের প্রত্যেকে ৫টি করে পিপিই, ১০ টি মাস্ক ও কিছু করোনা সতর্কতা মূলক লিফলেট প্রদান করা হয়েছে। মহামারী করোনার প্রভাবের কারনে কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যকর্মীরা নিজেরা ঝুঁকি নিয়ে গ্রামঞ্চলের রোগীদের সেবা দিয়ে যাচ্ছে। সে কারনে কয়েকদিন আগে সাতক্ষীরা সিভিল সার্জনের কার্যালয় থেকে উপজেলার সকল কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যকর্মীদের সুরক্ষিত থেকে চিকিৎসা সেবা দেওয়ার জন্য এ সকল উপহার সামগ্রী পাঠানো হয়। সেগুলো আনুষ্ঠানিকভাবে বিতরন করা হয়েছে ।


Top