ব্রেকিং নিউজ
তালায় বাসের ধাক্কায় প্রাণ গেল ২ মোটর সাইকেল আরোহীর বারি উদ্ভাবিত সরিষার চাষাবাদে দেশে বিদেশ নির্ভর তৈল আমদানী কমাবে -সাতক্ষীরায় বারী সরিষার মাঠ দিবস অনুষ্ঠিত দিবসে ড রৌফ তালায় সহানুভূতি কার্যালয় ও ফ্রী সেবা কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন তালায় যুব সংগঠকদের নিয়ে অভিজ্ঞতা বিনিময় ও দক্ষতা উন্নয়ন কর্মশালা তালায় সহকারী শিক্ষক সমিতির ক্যালেন্ডার বিতরণ উদ্বোধন তালায় ইসলামকাটি ইউনিয়নের তথ্য আপার আয়োজনে ৪৬ তম উঠান বৈঠক তালায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার জাকির হোসেন সড়ক দূরঘটনায় আহত তালায় কৃষককে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ! তালায় শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম পরিদর্শন করেছেন ইউএনও তালায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে ভেড়া প্রদান

তালায় ১২ থেকে ১৮ বছর বয়সের শিক্ষার্থীদের মাঝে টিকা কার্যক্রমের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত : রবিবার, ৯ জানুয়ারি, ২০২২
  • ২০

 তালায় ১২ থেকে ১৮ বছর বয়সের শিক্ষার্থীদের (কোভিড-১৯) করোনাভাইরাসের টিকা দেওয়া শুরু হয়েছে। রবিবার (৯ জানুয়ারি) সকালে তালা উত্তরণ আইডিআরটিতে শিক্ষার্থীদের মাঝে এই করোনা টিকা কার্যক্রমের উদ্বোধন করা হয়।

কার্যক্রমের আওতায় তালা মহিলা কলেজ, শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়, সরকারী কলেজ, শালিখ কলেজসহ কয়েকটি শিক্ষা প্রতিতষ্ঠানের ৪০০১ জন শিক্ষার্থীকে করোনা টিকার প্রথম ও দ্বিতীয় ডোজ প্রদান করা হয়।

এসময় তালা উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডাঃ রাজীব সরদার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার আতিয়ার রহমান, শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়র অধ্যক্ষ এনামুল ইসলাম, মহিলা কলেজের উপাধ্যক্ষ সফিকুল ইসলাম, মহিলা কলেজের প্রভাষক সুতপা রাহা টুম্পা প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আতিয়ার রহমান জানান, উপজেলার ১২৩টি শিক্ষা প্রতিষ্ঠানের ১২-১৮ বছর শিক্ষার্থীদের ৯ জানুয়ারি থেকে ১২ জানুয়ারি পর্যন্ত এই টিকা দেওয়া হবে। এর আওতায় ৩৩ হাজার ২শ ৩জন শিক্ষার্থী টিকা দিতে পারবেন। উত্তরণ আইডিআরটি ও কুমিরা মহিলা ডিগ্রী কলেজে এই টিকা দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *