ব্রেকিং নিউজঃ

তালায় স্বাস্থ্য কর্মী, উকিলসহ ৪ জনের করোনা পজিটিভ : মোট আক্রান্ত ২২

অনলাইন ডেস্কঃ

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ জুন ২০২০, ২০:২৩
  • ৭৩৯

সাতক্ষীরার তালা হাসপাতালের একজন স্বাস্থ্য কর্মী ও জজ কোর্টের উকিলসহ ৪ জনের করোনা পজিটিভ এসেছে। বৃহস্পতিবার (২৫ জুন) বিকালে তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজীব সরদার বিষয়টি নিশ্চিত করেছেন। নতুন করে করোনা পজিটিভ ব্যক্তিরা হলেন তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (স্যাকমো) মোঃ রায়হান ইসলাম, একজন চিকিৎসকের সহকারী আটারই গ্রামের ওহাব গাজীর ছেলে লিটন গাজী, খড়িয়া গ্রামের সুকদেব সরকারের ছেলে উজ্জ্বল সরকার এবং পাটকেলঘাটার মতিয়ার রহমানের ছেলে এড. মোঃ রেজাউদ্দৌলা।

এরমধ্যে স্বাস্থ্য কর্মী রায়হান ইসলাম আশাশুনি উপজেলার খরিহাটি গ্রামের মৃত শাহামতুল্লাহ মোড়লের পুত্র। তবে বর্তমানে তিনি তালা সদরে স্থায়ীভাবে বসবাস করেন। এ সময় করোনা আক্রান্ত ব্যক্তিদের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়। এ নিয়ে তালা উপজেলা ৫ নারীসহ মোট ২২ জন করোনা পজেটিভ রোগি সনাক্ত হলেও দুইজন ইতিমধ্যে সুস্থ হয়েছেন বলে জানিয়েছেন তিনি।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আক্রান্ত ব্যক্তিরা কিছুদিন ধরে জ্বর,সর্দি, কাশিসহ শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন। এ সময় স্থানীয় ডাক্তারের পরামর্শ অনুযায়ী তারা সাতক্ষীরা ও তালা হাসপাতালের কোভিড-১৯ এর পরীক্ষার জন্য নমুনা দিয়ে আসেন। বৃহস্পতিবার তাদের কোভিড-১৯ এর রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে করোনা পজিটিভের ৩ জন নিজ বাড়িতে এবং এড. রেজাউদ্দৌলা ঢাকাতে চিকিৎসাধীন রয়েছেন। এ সময় তালা ও পাটকেলঘাটা থানা পুলিশের কুইক রেসপন্স টিম করোনায় আক্রান্ত ব্যক্তিদের বসতবাড়িসহ আশেপাশের বেশ কয়েকটি বাড়ি লকডাউন ঘোষণা করেন।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, আক্রান্ত ব্যক্তিদের বাড়িসহ আশেপাশের কয়েকটি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। সকল ধরনের সহায়তার জন্য পুলিশ সবসবময় তাদের পাশে অছে জানিয়ে তিনি সকলকে আতঙ্কিত না হয়ে সচেতন থাকার পরামর্শ দেন।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু