ব্রেকিং নিউজ
তালায় বাসের ধাক্কায় প্রাণ গেল ২ মোটর সাইকেল আরোহীর বারি উদ্ভাবিত সরিষার চাষাবাদে দেশে বিদেশ নির্ভর তৈল আমদানী কমাবে -সাতক্ষীরায় বারী সরিষার মাঠ দিবস অনুষ্ঠিত দিবসে ড রৌফ তালায় সহানুভূতি কার্যালয় ও ফ্রী সেবা কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন তালায় যুব সংগঠকদের নিয়ে অভিজ্ঞতা বিনিময় ও দক্ষতা উন্নয়ন কর্মশালা তালায় সহকারী শিক্ষক সমিতির ক্যালেন্ডার বিতরণ উদ্বোধন তালায় ইসলামকাটি ইউনিয়নের তথ্য আপার আয়োজনে ৪৬ তম উঠান বৈঠক তালায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার জাকির হোসেন সড়ক দূরঘটনায় আহত তালায় কৃষককে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ! তালায় শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম পরিদর্শন করেছেন ইউএনও তালায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে ভেড়া প্রদান

তালায় স্কুলের গ্রীল কেটে চুরি

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত : রবিবার, ৯ জানুয়ারি, ২০২২
  • ২৪

 তালা উপজেলার ১৯৫ নং পূর্ব খলিলনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কক্ষের গ্রীল কেটে চুরির ঘটনা ঘটেছে। রবিবার (৯ জানুয়ারি) ভোর রাতে এই চুরির ঘটনা ঘটে। বিদ্যালয়ে প্রধান শিক্ষক বিশ্বনাথ দালাল বাদী হয়ে তালা থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

প্রধান শিক্ষক বিশ^নাথ দালাল জানান,শনিবার বিকাল ৪ টার সময় আমার উপস্থিতিতে সহকারী শিক্ষক স্কুলটি তালা বদ্ধ করে বাড়িতে চলে যায়। রবিবার সকাল ৯টার সময় স্কুলে গিয়ে দেখতে পাই স্কুলে জানালার গ্রীল কেটে চোরেরা ৪ টি সিলিং ফ্যান ও একটি পানির পাম্প চুরি করে নিয়ে গেছে। এঘটনায় তিনি তালা থানায় একটি অভিযোগ করেছেন।

তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান চুরির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্কুলের প্রধান শিক্ষক একটি লিখিত অভিযোগ করেছেন। বিষয়টি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *