আজ || মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ       শ্যামনগর উপজেলা অনলাইন নিউজ ক্লাবের কমিটি গঠন, সভাপতি মিলন, সম্পাদক বাবুল       নীতি-আদর্শের কারনে সাংবাদিকরা যে সম্মানিত হতে পারে সুভাষ চৌধুরী তার অনন্য উদাহরণ –মনজুরুল আহসান বুলবুল       সাতক্ষীরায় জেলা কৃষকলীগের তৃণমূলের মতামত কে উপেক্ষা করে কমিটি ঘোষনার প্রতিবাদে জেলা কৃষকলীগের অধিকাংশ কাউন্সিলরদের সংবাদ সম্মেলন       বঙ্গবন্ধুর মাজার জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করল সাতক্ষীরা জেলা পরিষদ       পদ্মপুকুরে মত বিনিময় সভা অনুষ্ঠিত    
 


তালায় সামাজিক সম্প্রতি ও দুধে ভেজাল প্রতিরোধে শীর্ষক আলোচনা

সাতক্ষীরার তালায় সামাজিক সম্প্রতি ও দুধে ভেজাল প্রতিরোধে শীর্ষক আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

তালা সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে বুধবার রাত ৮টার সময় জিয়ালা নলতা ঘোষ পাড়ায় অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন তালা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সরদার জাকির হোসেন। শীর্ষক আলোচনা সভায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান, উপজেলা ভারপ্রাপ্ত প্রাণিসম্পদ অফিসার ডা. মাছুম বিল্লাহ, স্যানিটারী ইন্সপেক্টর শরীফ মো.আব্দুল মতিন, ইউপি সদস্য শফিকুল ইসলাম খা, সাবেক কেন্দ্রীয় দুগ্ধ সমবায় সমিতির সভাপতি দিবাস চন্দ্র ঘোষ প্রমূখ।

বক্তারা বলেন, দুধ অতি প্রয়োজনীয় একটি শিশুখাদ্য, কোনো ভাবেই দুধে ভেজাল করা যাবে না। আপনাদের দুগ্ধ ব্যবসার উন্নয়নে যত সাহায্য দরকার আমরা করব, কিন্তু অবৈধভাবে দুধে ভেজাল করা কোনোভাবেই মেনে নেয়া হবে না।

অতিথিরা আরোও বলেন, সনাতন ধর্মের মানুষের শারদীয় দুর্গোৎসব যেন শান্তিপূর্ণ ও উৎসবমূখর পরিবেশে শেষ হয় তার দিকে গুরুত্ব আরোপ করেন। দুর্গোৎসবের সময় আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে সকলের সহযোগিতা কামনা করা হয়।
##


Top