ব্রেকিং নিউজঃ
মিসেস ইলা হকের মৃত্যুতে স্বপ্নসিঁড়ি’র শোক প্রকাশ প্রবেশ নিষিদ্ধকালে অবৈধভাবে মাছ ধরার সময় সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে ৬ জেলে আটক তালায় তেঁতুলিয়ায় অসহায় দিন মজুরের বাড়ীঘর ভাংচুরের অভিযোগ সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা: আ ফ ম রুহুল হক এমপি’র সহধর্মিণী ইলা হক আর নেই ১০ দফা দাবিতে শ্রমিক আন্দোলনের আলোচনা সভা সাংবাদিক এর মামা আব্দুল মান্নান এর মৃত্যুতে সাতক্ষীরা প্রেসক্লাবের গভীর শোক প্রকাশ কলারোয়া পৌরসভার প্রধান সহকারী মীর তৌহিদুর রহমান আর নেই ৩৮তম বিসিএস শিক্ষা ক্যাডারে সুপারিশকৃত ২ কৃর্তিসন্তানের  সাথে নির্বাহী অফিসারের শুভেচ্ছা বিনিময় কেশবপুরে পানি নিষ্কাশনের পথ বন্ধের প্রতিবাদ করায় শিক্ষকের পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা কপোতাক্ষ নদের চরভরাটি জমি প্রভাবশালিদের দখলে : বঞ্চিত ভূমিহীনরা

তালায় সাংবাদিক ইলিয়াসের দাদির মৃত্যু

তালা (সাতক্ষীরা) প্রতিনিধিঃ

  • প্রকাশিত: বুধবার, ১ জুলাই ২০২০, ১৯:৩০
  • ১১১

দৈনিক পত্রদূত ও খুলনাঞ্চল পত্রিকার তালা প্রতিনিধি সংবাদিক ইলিয়াস হোসেনের দাদি দেলজান বিবি (৮৫) মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ………রাজিউন)। বুধবার দিবাগত রাত ১ টার দিকে নিজ বাসভবনে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি তালা সদরের মৃতঃ ইসমাইল শেখের স্ত্রী।
পারিবারিক সূত্রে জানাযায়, দীর্ঘদিন যাবত বার্ধক্য জনিত নানান শারীরিক সমস্যায় ভূগছিলেন দেলজান বিবি। গত বুধবার (১৭ জুন) বিকালে স্ট্রোক জনিত কারণে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে পরদিন বৃহস্পতিবার উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে চিকিৎসা শেষ ২৫ জুন (বৃহস্পতিবার) তাকে নিজ বাড়িতে নিয়ে আসা হয়।

বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দিবাগত রাত ১টার দিকে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি চার পুত্র, তিন কন্যা সন্তানসহ অসংখ্যা আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার সকাল সাড়ে ১০ টায় জানাজা শেষে পারিবারিক কবরাস্থানে তাকে সমাহিত করা হয়।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু