আজ || সোমবার, ২৮ নভেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ       শ্যামনগর উপজেলা অনলাইন নিউজ ক্লাবের কমিটি গঠন, সভাপতি মিলন, সম্পাদক বাবুল       নীতি-আদর্শের কারনে সাংবাদিকরা যে সম্মানিত হতে পারে সুভাষ চৌধুরী তার অনন্য উদাহরণ –মনজুরুল আহসান বুলবুল       সাতক্ষীরায় জেলা কৃষকলীগের তৃণমূলের মতামত কে উপেক্ষা করে কমিটি ঘোষনার প্রতিবাদে জেলা কৃষকলীগের অধিকাংশ কাউন্সিলরদের সংবাদ সম্মেলন       বঙ্গবন্ধুর মাজার জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করল সাতক্ষীরা জেলা পরিষদ       পদ্মপুকুরে মত বিনিময় সভা অনুষ্ঠিত    
 


তালায় সাংবাদিক আব্দুস সালামের দাফন সম্পন্ন :: নমুনা সংগ্রহ

প্রানের বাংলাদেশ পত্রিকার তালা উপজেলা প্রতিনিধি সাংবাদিক আব্দুস সালামের (২৬)  দাফন সম্পন্ন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় জানাজা শেষে তার বারুইহাটি গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন কর হয়।
বুধবার (২৯ এপ্রিল)  বিকাল সাড়ে ৫ টায় লিভার সিরোসিস (জন্ডিস) রোগে আক্রান্ত হয়ে এক প্রকার বিনা চিকিৎসায় মারা যায় আব্দুস সালাম (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

এদিকে এলাকাবাসী করোনা ভাইরাসে আতংকের কারণে বৃহস্পতিবার দাফনের আগে সাংবাদিক আব্দুস সালাম ও তার পরিবারের নমুনা সংগ্রহ করেছেন তালা উপজেলা স্বাস্থ্য বিভাগ।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ রাজিব সরদার জানান,নমুনা সংগ্রহ করে আইইডিসিআরের কাছে পাঠানোর প্রস্তুতি চলছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন জানান,আপাতত ঐ পরিবারের বাড়ি সবাই হোম কোয়ারেন্টিনে থাকবে।

আব্দুস সালাম তালা উপজেলার বারুইহাটি গ্রামের সিরাজ মোড়লের পুত্র। গত ২ সপ্তাহ যাবৎ লিভার সিরোসিস রোগের কারণে রক্তশুণ্যতা সহ কোমরের ব্যাথায় ভুগছিলেন তিনি। গত ২৮ এপ্রিল মারাত্বক অসুস্থ্য হয়ে পড়লে তার পরিবার তালা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার সাতীরা সদর হাসপাতালে রিফার্ড করে দেয়। কিন্তু সাতীরা হাসপাতালে ৭/৮ ঘন্টা বিনা চিকিৎসায় পড়ে ছিল। তার পরিবার আরও জানায় করোনা সন্দেহে ডাক্তাররা তার ধারে আসেনি । বুধবার সকালে ডাক্তাররা বাড়ীতে ফিরিয়ে আনতে বলে। বিকালে বাড়ীতে মারা যায়।

সাংবাদিক আব্দুস সালামের মৃত্যুতে তালা প্রেসকাব,  রিপোটার্স কাব, মফস্বল সাংবাদিক ফোরাম তালা শাখার নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।


Top