তালায় সরদার জাকির ও মশিয়ারকে গণ-সংবর্ধণা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

সম্প্রতি ইউনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী ঘটনাকে কেন্দ্র করে তালা সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সরদার জাকির হোসেন, তার সহোদর তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, সরদার কবীর হোসেন ও সরদার ফারুক হোসেনসহ ৪২ জনের নামে থানায় একটি মামলা দায়ের করে প্রতিপক্ষরা।

উক্ত মামলায় ৩৮ আসামী আগেই জামিন পান। বাকি ৪ জন মঙ্গলবার জামিন পেয়ে বুধবার (১৩ অক্টোবর) বিকালে তালা উপ-শহরে পা রাখেন। এ সময় হাজার হাজার নেতা-কর্মী ও এলাকাবাসীর উপস্থিতিতে তালা বাজার জনসমূদ্রে পরিণত হয়। বিকালে উপজেলা পরিষদ চত্ত্বরের সামনে সরদার জাকির হোসেন ও সরদার মশিয়ার রহমানসহ ৪ সহোদরকে গণ-সংবর্ধণা দেওয়া হয়।

তালা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দীন বিশ্বাসের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন তালা সদর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সরদার জাকির হোসেন, তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, মুক্তিযোদ্ধা সংসদের প্রাক্তন ডেপুটি কমান্ডার মোঃ আলাউদ্দীন জোয়ার্দ্দার, উপজেলা জাতীয় পার্টির প্রাক্তন সভাপতি মীর আবুল কালাম আজাদ, উপজেলা নাগরিক কমিটির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, তালা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম খাঁ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য কাজী নজরুল ইসলাম হিল্লোল, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শফিউর রহমান ডানলপ, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, ওলামাদল নেতা মোঃ মহিউদ্দীন প্রমুখ।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন