তালায় শিক্ষার্থীদের মাঝে টিকা কার্যক্রমের উদ্বোধন

তাপস সরকার
  • প্রকাশিত : সোমবার, ২২ নভেম্বর, ২০২১

সোমবার (২২ নভেম্বর) সকালে তালা উত্তরণ আইডিআরটিতে শিক্ষার্থীদের মাঝে করোনা টিকা কার্যক্রমের উদ্বোধন করা হয়।

উক্ত কার্যক্রমের আওতায় তালার শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়, মহিলা কলেজ, সরকারী কলেজ, শালিখ কলেজ, সুভাষিনী কলেজসহ কয়েকটি শিক্ষা প্রতিতষ্ঠানের ১৭৪৫ জন শিক্ষার্থীকে করোনা টিকার প্রথম ডোজ প্রদান করা হয়।

এ সময় তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজীব সরদার, সাতক্ষীরা জেলা কলেজ শিক্ষক সমিতির সভাপতি ও শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়র অধ্যক্ষ এনামুল ইসলাম, শালিখা কলেজের অধ্যক্ষ বিধান চন্দ্র সাধু, মহিলা কলেজের উপাধ্যক্ষ সফিকুল ইসলাম, শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়র সহকারী অধ্যাপক অচিন্ত্য সাহা রেজাউল করিম, উত্তরণ কর্মকর্তা আজহারুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এরআগে উপজেলার কুমিরা মহিলা ডিগ্রি কলেজ কেন্দ্রে শিক্ষার্থীদের মাঝে করোনা টিকা কার্যক্রমের উদ্বোধন করেন সাবেক সংসদ সদস্য ও কলেজ গভর্নিং বডির সভাপতি ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান। তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজীব সরদার, কলেজের অধ্যক্ষ লুৎফুনআরা জামান, গভর্নিং বোর্ডের সদস্য নারায়ন মজুমদার প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন। এ সময় পাটকেলঘাটা হারুন-অর-রশিদ ডিগ্রি কলেজ, পাটকেলঘাটা আলামিন ফাজিল মাদ্রাসা ও কুমিরা মহিলা ডিগ্রী কলেজের ১৮০৫ জন শিক্ষার্থীকে করোনা টিকার প্রথম ডোজ প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *