ব্রেকিং নিউজঃ
তালায় স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত তালায় সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি গঠন তালায় বেতন বৈষম্য নিরসনের দাবিতে স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি প্রবীণ অভিনেতা আলী যাকের আর নেই তালা উপজেলায় স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি ফুটবল কিংবদন্তি ম্যারাডোনা আর নেই সাতক্ষীরায় সাংবাদিকের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা তালার রবিউল যখন মানবতার সেবায়, বাঁধা হয়ে দাঁড়িয়েছে কুচক্রীরা সাতক্ষীরায় মাহেন্দ্র থ্রিহুইলার মালিক সমিতির দুই গ্রুপের সংঘর্ষে আহত ১ বিষয়টি ভিন্ন খাতে নেওয়ার চেষ্টা আহত শ্রমিকের চিকিৎসার দাবীতে আটলিয়া মাধ্যমিক বিদ্যালয়ে নির্মাণ বন্ধ করে দিয়েছে শ্রমিক নেতারা

তালায় লবনাক্ততা সহনশীল আলুর বীজ কৃষকদের মাঝে বিতারণ

তাপস সরকার :

  • প্রকাশিত: বুধবার, ১৮ নভেম্বর ২০২০, ১৩:৪৩
  • ৭৬

সাতক্ষীরা তালা উপজেলায় লবনাক্ততা সহনশীল আলুর জাত সম্প্রসারণ কর্মসূচি বীজ বিতারণ করা হয়ছে।
বুধবার, (১৮ নভেম্বর ) সকালে উপজেলা পরিষদের চত্বরে প্রদীপন ও আন্তর্জাতিক আলু গবেষণা কেন্দ্র বাস্তবায়নে ও জার্মান সরকারে অর্থায়নে ২৫ কেজি করে ১১৪ জন কৃষকের মাঝে বারি আলু ৭২ও ৭৮ লবনাক্ততা সহনশীল আলুর বীজ বিতারণ করা হয়।


বিতারণ কালে প্রধান অতিথি উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ হাজিরা খাতুন। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন উপ-সহকারি কৃষি কর্মকতা পরিতোষ কুমার বিশ্বাস, প্রদীপনের প্রজেক্ট অফিসার দুর্গাপদ সরকার,মাঠ সহায়তাকারি তনুজ কান্তি গোলদার।
এ সময় প্রদীপনের মাঠকর্মী মুর্শিদা খাতুন,পূনিমা সরকার,রলি দাস রিয়া,হালিমা খাতুন, দিপা শুর,মেরি দাস,সালমা খাতুন,জেসমিন খাতুনসহ কৃষকরা উপস্থিত ছিলেন।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন